1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ভুয়া চাকরিদাতা প্রতিষ্ঠানের ৪ প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

ভুয়া চাকরিদাতা প্রতিষ্ঠানের ৪ প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ৬০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

অভিযান চালিয়ে ঢাকা জেলার সাভার এলাকা হতে ভুয়া চাকরিদাতা প্রতিষ্ঠানের ৪ প্রতারককে গ্রেফতার ও চাকরিপ্রার্থী ৮ ভুক্তভোগীকে উদ্ধার করেছে র‍্যাব-৪।


মঙ্গলবার (২৪ নভেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায় যে, ঢাকা জেলার সাভার  থানাধীন এলাকায় “আল হামি সিকিউরিটি লিমিটেড ” নামক  একটি ভুয়া কোম্পানি  সাধারণ জনগণের কাছ থেকে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকুরী দেওয়ার নামে প্রতারণার ফাঁদে ফেলে আনুমানিক ৫০ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে।


উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি বিশেষ আভিযানিক দল মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকাল ৫টা ১০ মিনিটের দিকে ঢাকা জেলার সাভার থানাধীন ডগর মোড়া এলাকায় “আল হামি সিকিউরিটি লিমিটেড” নামক প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে ভুয়া চাকুরীদাতা প্রতারক চক্রের ৪ সক্রিয় সদস্য- নুসরাত জাহান সিনথিয়া (২১)  জেলা- বরগুনা, মোঃ আমিরল ইসলাম (৪০), জেলা-ঝিনাইদহ, মোঃ ফাহিম রহমান (২২),  জেলা- জামালপুর ও মোঃ দুলাল মিয়া (২৮),  জেলা- জামালপুর’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

 
উক্ত গ্রেফতারকৃত ব্যক্তিদের কাছ থেকে ০১টি ল্যাপটপ, ৪টি নিয়োগ বিজ্ঞপ্তি ফরম, ৪০টি চাকুরীর ভর্তি ফরম, ১০টি চাকুরীর আবেদন ও ভর্তির ফরম, ৭টি যোগদান পত্র, ৩টি আবেদনপত্র, ৭টি অঙ্গীকারনামা, ৪টি চাকরিপ্রার্থীর জীবন বৃত্তান্ত ফরম, ৭টি রেজিস্টার খাতা, ১টি রিসিপশন স্টিকার, ১টি কোম্পানির স্টিকার,২টি টাকা জমার রশিদ, ৬টি মোবাইল সেট, ১টি  প্রাইভেট কার ও ১টি মোটরসাইকেল জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা “আল হামি সিকিউরিটি কোম্পানি” নামে একটি ভুয়া অফিস খুলে দীর্ঘদিন ধরে বিভিন্ন বয়সের বেকার লোকদের থেকে ব্যাংক, অফিস, এটিএম বুথ, হাসপাতাল, এসি মার্কেট, চাইনিজ রেস্টুরেন্ট, শো-রুম, এ্যাপার্টমেন্ট হাউজ, গার্মেন্টস ইত্যাদি প্রতিষ্ঠানে সিকিউরিটি গার্ড এর চাকরি দেয়ার নাম করে টাকা নিয়ে প্রতারণা করে আসছিলো।

এছাড়াও তারা অফিস সুপারভাইজার, সহ: সুপারভাইজার, শো-রুমের গার্ড, সাধারণ গার্ড, কেয়ারটেকার, স্পেশাল নিরাপত্তাকর্মী, রিক্রুটিং মেয়ে, পিয়ন ইত্যাদি বিভিন্ন পদে চাকরি দেবার প্রলোভন দেখিয়ে সহজ- সরল, অসহায়, বেকার , স্বল্প শিক্ষিত নারী – পুরুষ এবং  চাকরি থেকে অবসরপ্রাপ্ত ব্যক্তিদেরকে  প্রতারিত করে আসছিলো।


গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন । অদূর ভবিষ্যতেও এইরুপ অসাধু চক্রের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL