1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির মৃত্যুতে পিপি ওয়াজেদ আলীর শোক - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির মৃত্যুতে পিপি ওয়াজেদ আলীর শোক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

ভারতের সাবেক রাষ্ট্রপতি, উপমহাদেশের বরেণ্য রাজনীতিবিদ, বাংলাদেশের অকৃত্রিম বন্ধু প্রণব মুখার্জি সোমবার (৩১ আগস্ট) সন্ধ্যা সোয়া ৬টায় শেষ নিশ্বাস ত্যাগ করেন বলে জানিয়েছে ভারতের স্থানীয় সংবাদমাধ্যমগুলো।

দিল্লির আর্মি রিসার্চ অ্যান্ড রেফারেল হাসপাতালে তিনি ভর্তি ছিলেন এবং মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর।
তার মৃত্যুতে গভীর শোক সহ তার আত্মার শান্তি কামনা করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও জেলা আদালতের পিপি এড.ওয়াজেদ আলী খোকন।


এক শোক বার্তায় পিপি জানান, ‘বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে তাঁর অসামান্য অবদান ছিলো। আমরা তাঁকে চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবো এবং আমরা সমগ্র জাতি তাঁর কাছে ঋণী হয়ে রইলাম। ইতিহাস সাক্ষী দেয়, ১৯৭৫ এর ১৫ আগস্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর ভারতে নির্বাসিত থাকাকালীন সময়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানাকে প্রণব মুখার্জি সবসময় সহযোগিতা করেছেন। তাঁর মৃত্যুতে বাংলাদেশের এক আপনজনকে আমরা হারালাম। আমি তাঁর আত্মার শান্তি কামনা করছি’।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL