1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ভারতের মুসলিমদের উপর নির্যাতন বন্ধের দাবিতে খেলাফত মজলিসের বিক্ষোভ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

ভারতের মুসলিমদের উপর নির্যাতন বন্ধের দাবিতে খেলাফত মজলিসের বিক্ষোভ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৩৩ Time View
ভারতের মুসলিমদের উপর নির্যাতন বন্ধের দাবিতে খেলাফত মজলিসের বিক্ষোভ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
ভারতের মুসলিমদের উপর নির্যাতন বন্ধের দাবিতে খেলাফত মজলিসের বিক্ষোভ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

ভারতের দিল্লিতে মুসলমানদের উপর নির্যাতন ও গণহত্যা বন্ধের দাবিতে নারায়ণগঞ্জ জেলা খেলাফত মজলিসের উদ্যোগে নগরীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(২৮ ফেব্রুয়ারী) বিকেলে নগরীর চাষাড়া নূর মসজিদের  সামনে এ সমাবেশ হয়।

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী  উপলক্ষে ভারতের মোদিকে বাংলাদেশে আাসার আমন্ত্রণ জানানো হয়েছে। তাই আমরা বলতে চাই মোদিকে এ দেশে আসা বন্ধ করতে হবে। মোদিকে এদেশে আনলে রাজপথে রক্তের বন্যা বয়ে যাবে। হিন্দু বৌদ্ধ খৃষ্টান থেকে শুরু করে এই দেশে যত সংখ্যা লঘু আছে তারা আমাদের কাছে আমানত। আমাদের নবীর শিক্ষা সংখ্যা লঘুদের উপর যেন কোন দিন আক্রমন না হয়।

এই সংখ্যা লঘু লোকেরা তাদের মন্দিরে তারা নিজেরা হামলা করে আমাদের নামে  মামলা করার চেষ্টা করবে । আর এজন্য মুসলমান ভাইদের সচতন থাকতে হবে । তারা যেন তাদের গায়ে আগুন ঢেলে আমাদের ফাসাতে না পারে।  

পরে তারা শহরের নূর মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করেন। এসময় তারা মিছিলে স্লোগান দিয়ে বলেন, ভারতের দালালেরা হুশিয়ার সাবধান, খুনি মোদির বাংলাদেশের সফর বন্ধ করতে হবে, ভারতের মুসলিমদের উপর নির্যাতন বন্ধ করতে হবে। পরে মিছিলটি শহরের প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। 

এসময় উপস্থিত ছিলেন, জেলা খেলাফত মজলিসের সভাপতি ডা. এস এম মোসাদ্দেক, সহ সভাপতি ইলিয়াছ আহমেদ,সহ সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ, মহানগর সাধারণ সম্পাদক অধ্যাপক শাহ আলম,জেলা খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক হাফেজ কবির,জেলা  ছাত্র মজলিসের সভাপতি সাব্বির আহমেদ, মাইদুল ইসলাম, রিফাত হাসান প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL