1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ভারতীয় শাড়ী চোরাচালানের দায়ে ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব -১১ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

ভারতীয় শাড়ী চোরাচালানের দায়ে ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব -১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ৪৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড হতে ভারতীয় শাড়ী চোরাচালানের দায়ে ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব -১১। গ্রেফতারকৃত আসামি হলেন মোঃ মাসুদ রানা (৪০)। 


বুধবার ( ২ ডিসেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জ থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন ডাচ বাংলা ব্যাংক লিমিটেড (হাজী ইব্রাহিম খলিল শপিং কমপ্লেক্স) এর সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে তাকে গ্রেফতার করা হয়।

এসময় একটি প্রাইভেটকার তল্লাশী করে ভারত হতে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় শাড়ী চোরাচালানের ৬০০টি ভারতীয় শাড়ী উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত চোরাকারবারী ব্যবসায়ীর হেফাজত হতে অবৈধভাবে ভারতীয় শাড়ী পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়।


র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।


তিনি জানান, গ্রেফতারকৃত আসামী মোঃ মাসুদ রানা কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন বিষ্ণপুর এলাকার মৃত খোরশেদ আলমের ছেলে। গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে প্রাইভেটকার চালকের ছদ্মবেশ ধারন করে ভারত হতে অবৈধভাবে চোরাই পথে ভারতীয় শাড়ী নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও আশপাশের এলাকায় বিভিন্ন মার্কেটে বিক্রয় করে আসছিল। 


গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL