1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ভাইয়ের বিরুদ্ধে বোনের মিথ্যা সংবাদ সম্মেলন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

ভাইয়ের বিরুদ্ধে বোনের মিথ্যা সংবাদ সম্মেলন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

ফিরোজ জামানের নামে তার বোন (আছিয়া খাতুন) তার বাসায় একটি ঘরোয়া সংবাদ সম্মেলন করেন। 


উক্ত সংবাদ সম্মেলনটি মিথ্যা দাবি করে ফিরোজ জামান বলেন, গত ২৬/০৯/২০ তারিখ রোজ শনিবার দুপুর ১.৩০ মিনিটে আমার ছোট বোন আছিয়া খাতুন তার বাড়িতে একটি সংবাদ সম্মেলন করে। উক্ত সাংবাদিক সম্মেলনে আছিয়া খাতুন মিথ্যা ও মানহানিকর বক্তব্য পেশ করে। 


তিনি আরও বলেন, আছিয়া খাতুন আদালতে এই জমি নিয়ে গত ১০/০৪/১৯ তারিখে মামলা দায়ের করে। উক্ত মামলা নং- দেওয়ানী নং-৯৮/১৯ যা সিনিয়র সহকারী জজ, ২য় আদালতে বিচারাধীন রয়েছে।

এছাড়াও ভূমি কমিশন হয়ে গেছে এবং উক্ত নালিশা ভূমিতে আদালতের নিষেধাজ্ঞা আছে। দলিলে তার রাস্তা দক্ষিণে আর আমার রাস্তা উত্তরে উল্লেখিত আছে। এখন আমি আদালতের রায়ের অপেক্ষায় আছি। 


এমতাবস্থায় সে দলিল ছাড়া মিথ্যা বক্তব্য পেশ করে। আমি এই মিথ্যা ও মানহানিকর সংবাদ সম্মেলনের বিরুদ্ধে জোর প্রতিবাদ জানিয়ে সাংবাদিক ভাইদের কাছে দলিল ও মামলার কপি পেশ করিলাম।


উক্ত সাংবাদিক সম্মেলনে আছিয়া খাতুন যা অভিযোগ করেন তা দলিলের প্রেক্ষিতে সম্পুর্ণই মিথ্যা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL