1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
(বিজ্যাবস) এর সহসভাপতি নির্বাচিত হয়েছেন-মোরছালীন বাবলা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

(বিজ্যাবস) এর সহসভাপতি নির্বাচিত হয়েছেন-মোরছালীন বাবলা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ১৩১ Time View
মোরছালীন বাবলা
মোরছালীন বাবলা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ বাংলাদেশ সচিবালয়ে সংবাদ সংগ্রহ ও পেশাগত দায়িত্বপালনকারী সম্প্রচার সাংবাদিকদের সংগঠন ‘ব্রডকাস্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ সেক্রেটারিয়েট’ (বিজ্যাবস) এর সহসভাপতি নির্বাচিত হয়েছেন চ্যানেল আই এর বিশেষ প্রতিনিধি এবং দৈনিক যুগের চিন্তার সম্পাদক ও প্রকাশক আবু আল মোরছালীন বাবলা। 

সচিবালয়ে সংবাদ সংগ্রহকারী সম্প্রচার সাংবাদিকদের এক সভায়, সময় টেলিভিশনের সাংবাদিক প্রসূন আশীষকে সভাপতি এবং বৈশাখী টেলিভিশনের সাংবাদিক শাহনাজ বিশ্বাস ইয়াসমিনকে সাধারণ সম্পাদক করে সর্বসম্মতভাবে ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটিতে অন্যান্য পদে বিভিন্ন টেলিভিশন ও রেডিওতে কর্মরত প্রতিবেদক ও চিত্র সাংবাদিকদেরকে মধ্যে রয়েছেন, সহ- সভাপতি পদে বৈশাখী টিভির মো. আবুল কালাম। যুগ্ম সম্পাদক হয়েছেন যমুনা টিভির আলমগীর স্বপন, মাছরাঙা টিভির মোহাম্মদ আলী।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL