1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বিজয় দিবস উপলক্ষে ২৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভা অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

বিজয় দিবস উপলক্ষে ২৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ১১২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়নগঞ্জে ওসমান পরিবারের অবদানের কথা বলে শেষ করার মত না। গোলাম আজমকে নারায়নগঞ্জের পবিত্র মাঠিতে অবাঞ্চিত ঘোষনা কে করেছিল উল্লেখ্য করে নারায়ণগঞ্জ মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক এড.খোকন সাহা বলেছেন, নারায়ণগঞ্জে সর্বপ্রথম ভাষ্কর্যের বিরুদ্ধে প্রতিবাদ করেছে মাননীয় সাংসদ শামিম ওসমান ভাই। তবে কেউ কেউ কোন কথাই বলে নাই।

নারায়ণগঞ্জ এর যেকোন উন্নয়নের কাজে শামিম ভাইয়ের পরিশ্রম থাকে অবদান থাকে। আর উনি তো নারায়ণগঞ্জ সিটি দায়িত্ব নিয়েছেন কি করছেন  কিছুই  তো হচ্ছে না। ক্ষতিপূরণ না দিয়ে রাস্তা করবেন এটা কিন্তু জনগন আর মেনে নিবে না।

ট্যাক্স নিবেন কিন্তু সুবিধা দিবেন না তা হবে না। মনে রাখবেন যারা ধর্মীয় প্রতিষ্ঠান যারা দখল করে। মাননীয় প্রধাণমন্ত্রী তাদেরকে আর (মনোনয়ন) দিবেন না। 


শনিবার (২৬ডিসেম্বর) বিকেলে বন্দর থানাধীন নাসিক’র ২৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভার প্রধাণ অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।


এ সময় তিনি আরো বলেন, বঙ্গবন্ধু ভাস্কর্য শুধু নয় কোন ভাস্কর্যের উপর হাত আসলে তা শীতলক্ষা নদীতে ভাসবে। এসে দেখেন ডিউ লেটার।  আমার নেতা আপনার নেতা জননেতা শামীম ওসমান ভাইয়ের অক্লান্ত পরিশ্রমে আর ডিউ লেটারের মাননীয় প্রধাণমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাতে সারা দিয়েছেন। শামীম ওসমানেরর ডিও লেটারে ৬ লাইন লিং রোড হচ্ছে। নবীগঞ্জ -হাজীগঞ্জ সেতুর জন্য সেলিম ওসমান ও শামীম ওসমান এমপির ডিও লেটারের মাধ্যমে সরকার করছে। 


প্রধান আলোচক এম এ রশিদ বলেন, ১৯৫২ সাল হতে দেশের জন্য রক্ত দেয়া শুরু। ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ডাকে ৩০ লক্ষ শহীদ ও ২ লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে আজকের স্বাধীন দেশ। দেশেতো মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীসহ অনেকের ভাস্কর্য আছে। তা নিয়ে কোন মাথা ব্যাথা নেই। আর যার অবদানে আজকের বাংলাদেশ তার ভাস্কর্য নিয়ে ষড়যন্ত্র। কুষ্টিয়ায় ভাস্কর্যে হাত ভেঙ্গেছেন, আর হাত দেয়ার চেষ্টা কইরেন না ভাল হবে না।

ভাস্কর্যে হাত দেননি দেশের সার্বভোমত্বের উপর হাত দিয়েছেন। ৭০ বছর পরও মৌলবাদী গোষ্টী আছে। দেশের লোক কিন্তু চুপ থাকবে না। এখনো সময় আছে সাবদান হয়ে যান। অন্যথায় বাংলার মানুষকে দাবিয়ে রাখা সম্ভব হবে না। ২৪ নং ওর্য়াড আওয়ামীলীগ সভাপতি হাজী সামাদ ভাস্কর্য নিয়ে কঠোর ভাষায় হুশিয়ারি সহ নিন্দা জানিয়ে সভার সমাপ্তি করেন।


মহানগর আওয়ামীলীগের ২৪নং ওয়ার্ড সভাপতি হাজী সামাদের সভাপতিত্বে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান আলোচক ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান এম এ রশিদ। 


আওয়ামীলীগ নেতা হাজী পির মোঃ পিরু মিয়ার পরিচালনায় আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধা, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও ২৪ নং ওর্য়াড কাউন্সিলর আফজাল হোসেন, মহানগর সেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন, আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম সিরাজ, আনোয়ার হোসেন আনু, আসলাম, আবুল হোসেন, শামীম মিয়া, মহিউদ্দিন, কাজিম উদ্দিন, নাসির, সেলিম, দেলোয়ার হোসেন, হাজী তাজুল ইসলাম, মোঃ কাজী হোসেন,জামাল, সাহাবুদ্দিন, আক্তার হোসেন, সবুজ, যুবলীগ নেতা রমজান মিয়া, মহানগর ছাত্রলীগের সহ সভাপতি রাজু আহম্মেদ সুজনের নের্ত্বতে বিশাল এক মিছিল সভাস্থলে যায়। এ মহানগর ছাত্রলীগ নেতা ও ২৪ নং ওর্য়াড ছাত্রলীগের সাধারন সম্পাদক খুশরান আহম্মেদ, মহানগর ছাত্রলীগের মানব কল্যান বিসয়ক সম্পাদক সোলেমান সামির, বন্দর থানা ছাত্রলীগের নেতা মোঃ উজ্জল, সাজেন, মনির, জিসান, আসিফ,বাবু, সাজ্জাত, নিপু, আলিফ, মিজানুর প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL