1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বিএনপির ৮ নেতার জামিন - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

বিএনপির ৮ নেতার জামিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০
  • ১১৭ Time View
বিএনপির ৮ নেতার জামিন
বিএনপির ৮ নেতার জামিন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ পুলিশের উপর হামলার মামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খানসহ ৮ নেতার জামিন মঞ্জুর করেছেন আদালত।

জামিনপ্রাপ্ত বাকি নেতারা হলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব (৪২), মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু হাসান ইউসুফ টিপু (৪৮), জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি (২৮), মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক জিয়াউর রহমান জিয়া (৩৫), সাংগঠনিক সম্পাদক ওহিদুল ইসলাম ছক্কু (৪০), জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার (৪৮), মাহমুদুল হাসান লিংকন (৩৬)।

সোমবার (১৩ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানের আদালতে আত্মসমর্পণ করে জামিনের জন্য আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।

এর আগে গত বছরের (১৮ ডিসেম্বর) দুপুরে হাইকোর্টেল বিচারপতি মো. আব্দুল হাফিজ ও বিচারপতি ইজারুল আকন্দের দ্বৈত বেঞ্চে আগাম জামিন লাভ করেন তারা। পরে গত বুধবার (৮ জানুয়ারি) চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফয়সাল আতিক বিন কাদেরের আদালতে উচ্চ আদালতের জামিননামা দাখিল করেন তারা।

আসামি পক্ষের আইনজীবী এড. সাখাওয়াত হোসেন খান জানান, নারায়ণগঞ্জ সদর মডেল থানায় পুলিশকে মারধর করার মামলায় জেলা বিএনপির সভাপতি ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতিসহ ৮ নেতা জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিনের জন্য আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন। এর আগে উচ্চ আদালতের জামিননামা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফয়সাল আতিক বিন কাদেরের আদালতে দাখিল করা হয়।

প্রসঙ্গত, গত সোমবার ( ১৬ ডিসেম্বর ) বিজয় দিবসের র‌্যালি থেকে পুলিশের উপর হামলা, সরকারি কাজে বাধা প্রদান, যানবাহন চলাচলে বাধা, সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করাসহ আরো কয়েকটি অভিযোগ তুলে বিএনপির ১৯ নেতাকর্মীর নামোল্লেখ করে অজ্ঞাত আরো ২০০ থেকে ৩০০ জনকে আসামি করে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL