1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বাল্যবিবাহ দিয়ে সন্তানদের ভবিষ্যত নষ্ট করবেন না- ওসি মিজানুর - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা

বাল্যবিবাহ দিয়ে সন্তানদের ভবিষ্যত নষ্ট করবেন না- ওসি মিজানুর

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১১ মার্চ, ২০২০
  • ১৬০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

ঝিনাইদহ সরকারী উচ্চ বালিকা বিদ্যালয়ে সাম্প্রতিক ঘাতক ব্যাধি করোনা ভাইরাস, বাল্য বিবাহ ও আত্মহত্যার কুফল, মাদক, মোবাইল ফোনের অপব্যবহার সম্পর্কে  শিক্ষার্থীদের মাঝে সচেতনতা সৃষ্টিকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার(১১ মার্চ) ঝিনাইদহ সরকারী উচ্চ বালিকা বিদ্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়। 

সভায় ঝিনাইদহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মিজানুর রহমান বলেন, সাম্প্রতিক ঘাতক ব্যাধি করনো ভাইরাস কোনো আতঙ্কের বিষয় না, এর থেকে সচেতন থাকলেই এই ভাইরাস থেকে মুক্তি পাওয়া যাবে। বাবা-মা’দের প্রতি অনুরোধ   বাল্যবিবাহ দিয়ে সন্তানের ভবিষ্যত নষ্ট করবেন না। আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যত। তারাই আগামী দিনে বাংলাদেশকে নেতৃত্ব দিবে। তাদের প্রতি লক্ষ রাখবেন  তারা যাতে কোনো বাজে দিকে না যায়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL