1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বাংলাদেশকে শতভাগ সহযোগিতা করব: সৌরভ গাঙ্গুলী - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

বাংলাদেশকে শতভাগ সহযোগিতা করব: সৌরভ গাঙ্গুলী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯
  • ১১৮ Time View

সকাল নারায়ানগঞ্জ অনলাইন ডেস্ক: ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতির পদ অলঙ্কিত করতে যাওয়া সৌরভ গাঙ্গুলী বলেছেন, বাংলাদেশকে সহযোগিতা না করলে আর কাকে করব। বাংলাদেশকে ১০০ বার সহযোগিতা করব।

চলতি মাসেই বিসিসিআইয়ের সভাপতির চেয়ারে বসতে যাচ্ছেন ভারতের অন্যতম সফল অধিনায়ক সৌরভ গাঙ্গুলী।

কিংবদন্তি এ ক্রিকেটার কলকাতায় বাংলাদেশি সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় বলেছেন, বাংলাদেশকে যত রকম সহযোগিতা করা যায় তাই করব। দ্বিপক্ষীয় সহযোগিতার সুযোগ আছে। আইসিসির আলোচনাতেও সহযোগিতা করতে পারি।

আগামী মাসে তিন টি-টোয়েন্টি আর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ভারত সফরে যাচ্ছে বাংলাদেশ। এই সফরে বাংলাদেশের উন্নয়ন নিয়ে কথা হবে বললেন সৌরভ।

তিনি বলেন, কিছুদিন পরই তো বাংলাদেশ দল ভারতে টেস্ট আর টি-টোয়েন্টি সিরিজ খেলতে আসছে। তখন বিষয়গুলো নিয়ে অনেক আলোচনা হবে।

সৌরভ গাঙ্গুলী প্রসঙ্গে সম্প্রতি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক জালাল ইউনুস বলেছেন, সৌরভ গাঙ্গুলী একজন বাঙালি ও সাবেক ক্রিকেটার। তার সঙ্গে বাংলাদেশের ক্রিকেটের ভালো সম্পর্ক রয়েছে। সে বিসিসিআইয়ের সভাপতি হলে বাংলাদেশ হয়তো বাড়তি কিছু সুবিধা পাবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL