1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্ধু দেশের জন্য যা করেছেন আমরা সত্যিকার অর্থে কোনোটাই অস্বীকার করতে পারবো না-মোহাম্মদ আলী - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

বন্ধু দেশের জন্য যা করেছেন আমরা সত্যিকার অর্থে কোনোটাই অস্বীকার করতে পারবো না-মোহাম্মদ আলী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ৪০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ ৪ আসনের সাবেক সাংসদ ও জেলা মুক্তিযুদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী বলেছেন আমরা ১৯৭১ সালে বঙ্গবন্ধুর নির্দেশে মুক্তিযুদ্ধ করেছিলাম,বঙ্গবন্ধু দেশের জন্য যা করেছেন আমরা সত্যিকার অর্থে কোনোটাই অস্বীকার করতে পারবো না।

শনিবার সকাল ১১ টায় নগরীর প্রেসক্লাবের সামনে নারায়নগন্জ চেম্বার অব কমার্সের উদ্যেগে জাতীয় ও স্হানীয় প্রযায়ের ৪০টি সংগঠনের আয়োজনে মানব-বন্ধন এবং প্রতিবাদ সমাবেশে এসব কথা বলেন তিনি। তিনি আরও বলেন যারা ব্যবসা করছে সবাই এ প্রজন্মের লোক,বঙ্গবন্ধুর চেতনায় যারা ব্যবসা করছিলো আজকে দেশে তারা সবাই প্রতিষ্ঠিত।

আমি জেলা কমান্ডার হিসেবে ব্যবসায়ীদের কাছে অনুরোধ করবো যিনি আমাদের এ দেশের জন্ম দিয়েছেন তাকে ভুলে যাবেন না বঙ্গবন্ধু কে। যারা বঙ্গবন্ধুর ভাস্কর্যে হাত দিয়েছে তাদের জবাব দিতে আমরা মুক্তিযুদ্ধারাই যথেষ্ট। আমরা সকলে মিলে এদের প্রতিহত করবো।

মোঃ আলী আরও বলেন সাড়াদেশে যেমন প্রতিকৃতি আছে সেভাবেই আমাদের দেশের প্রতিটি জেলায় বঙ্গবন্ধুর প্রতিকৃতি থাকতে হবে। আমি এ জন্য ব্যাবসায়ীদের সহোযগিতা কামনা করছি। সভাপতির বক্তব্যে খালেদ হায়দার খাঁন কাজল বলেন যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকবে ততদিন দেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

যার প্রমান দিলেন দুই দিন আগেই পদ্নাসেতুর পূর্নতায়।  তিনি আরও বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের নেতৃত্বে আমাদের বিজয় মাস পেয়েছি আর একি মাসে পদ্না সেতুর মাধ্যমে আমাদের আরেকটি  বিজয় এনে দিলেন তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা। কাজল আরও বলেন আমরা বঙ্গবন্ধুর প্রশ্নে কোনো আপোষ করবো না, এখানে কোনো দ্বীধা বা প্রশ্ন থাকতে পারে না। ব্ঙ্গবন্ধুর সোনারবাংলায় কোনো মৌলবাদীর ঠাই হবে না। দেশের উন্নয়নের ধারা কে বাধাগ্রস্ত করতে মৌলবাদীরা এঘটনা ঘটিয়েছে।

বাংলাদেশের উন্নয়নের ধারা কে অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করে ঐ কুচক্রীদের প্রতিরোধ করতে আমরা মাঠে নেমেছি। আমরা শুধু আমাদের উপস্হিতি  জানান দিলাম, আগামীতে প্রয়োজন হলে যে কোনো আন্দোলন গড়ে তুলবো।

এসময় জি এম ফারুকের সন্চালনায় আরও বক্তব্য রাখেন সাবেক এমপি এ্যাড,হুসনে আরা বেগম বাবলী  বিকেএমইর পরিচালক মন্জুরুল হক, আইনজীবী সমিতির সভাপতি এ্যাড,মোঃ মহোসিন, মিয়া আটা ময়দামিল মালিক সমিতির সভাপতি মোঃ মতিউর রহমান, হোসিয়ারী সমিতির সভাপতি নাজমুল আলম সজল, এ্যাড,সুলতান উদ্দিন নান্নু,ইউসুফ বিন পাপ্পু,চেম্বারের পরিচালক এহেসানুল হক নিপু, শাহাদাত হোসেন সাজনু, কবির হোসেন, শরিফুল হক,দেবাশিষ সাহা,আরিফ আলম দ্বীপু,ওয়াহিদ সাদাত বাবু,দর্পন, মোঃ জুয়েল হোসেন,  শফিউদ্দিন, অরুন সাহা, শংকর কুমার সাহা,ডিস ব্যাবসায়ী আব্দুল করিম বাবু, মোঃ শামীম সহ প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL