1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দর মডেল প্রেসক্লাব নির্বাচনে শাহিন সভাপতি,সাঃ সম্পাদক শরীফুল, সাংগঠনিক সম্পাদক শামীম নির্বাচিত - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

বন্দর মডেল প্রেসক্লাব নির্বাচনে শাহিন সভাপতি,সাঃ সম্পাদক শরীফুল, সাংগঠনিক সম্পাদক শামীম নির্বাচিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৫ Time View

সকাল নারায়ণগঞ্জ:

অতন্ত্য উৎসবমূখর ও আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে বন্দর মডেল প্রেসক্লাব কার্যকরী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন। এবার নির্বাচনে সভাপতি এস এম শাহিন, সাধারণ সম্পাদক মো. শরীফুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক পদে মো. শামীম ইসলাম  জয়লাভ করেন। 

মঙ্গলবার (২৩ফেব্রুয়ারি) সোনাকান্দা সামাজিক সাংস্কৃতিক  সংগঠনের কার্যলয়ে সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত চলা এ নির্বাচনে মোট ১১জন ভোটারের মধ্যে সবাই ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে সাধারণ ও সাংগঠনিক সম্পাদক ছাড়া বাকি পদগুলো বিনা প্রতিদ্বন্দ্বীতা হওয়ায় শুধু এই ২টি পদে লড়েছেন ৪জন। সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক তথা বাংলাদেশ বার্তা ২৪.নেটের সম্পাদক আরিফুল ইসলামকে ৬-৫ ভোটে হারিয়ে নির্বাচিত হন জাগোনারায়ণগঞ্জ ডট কমের বার্তা সম্পাদক শরিফুল ইসলাম। একই ব্যাবধানে নারায়ণগঞ্জের শতকথা পত্রিকার বন্দর প্রতিনিধি জিয়াবুর রহমান জিয়াকে হারিয়ে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন বিডিলাইট নিউজের সম্পাদক শামিম ইসলাম।

এছাড়াও সভাপতি পদে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন বর্তমান সভাপতি তথা সিএনএন বাংলা টিভি’র জেলা প্রতিনিধি এস এম শাহীন।  সহ-সভাপতি পদের প্রতিদ্বন্দ্বীহীন জয় লাভ করেন শিক্ষাতথ্য ডট কমের সম্পাদক জিকে রাসেল, আব্দুল মান্নান খান বাদল ও আনোয়ার পারভেজ সুজন। একইভাবে যুগ্ম সম্পাদক পদে রাশেদুল হাসান অভি(৭১বাংলা টিভি),কোষাধ্যক্ষ পদে শ্যামল চন্দ্র দাস ও কার্যকরী সদস্য পদে এজাজ আহমেদ নির্বাচিত হন।

ভোটগ্রহন অনুষ্ঠানে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন বাংলা টিভি’র সিনিয়র সংবাদ উপস্থাপক কাজী সাঈদ, সহকারী হিসেবে ছিলেন আব্দুল সোবহান।  নির্বাচন পর্যবেক্ষণে পুলিশ,জনপ্রতিনিধি ও বিভিন্ন সাংবাদিক নেতা কেন্দ্র পরিদর্শন করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL