1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দর থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

বন্দর থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ৪৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

কিশোর গ্যাং মানুষ করার দায়িত্ব পিতা-মাতার। বন্দর থানায় ওপেন হাউজ ডে’তে পুলিশ সুপার জায়েদুল আলম এসব কথা বলেন। 


মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকাল ৪ টায় বন্দর থানা এরিয়া চত্বরে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন আহমেদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ জায়েদুল আলম পিপিএম (বার), পুলিশ সুপার নারায়ণগঞ্জ।


এতে স্বাগত বক্তব্য রাখেন মোঃ খোরশেদ আলম অতিরিক্ত পুলিশ সুপার “খ সার্কেল” নারায়ণগঞ্জ।


কিছু প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, আজ মাদকের চেয়ে ভয়াবহ রুপ নিচ্ছে কিশোর গ্যাং।কিশোর গ্যাংদের দেখার দায়িত্ব নিজ নিজ পিতা -মাতার, অভিবাবকদের। এখন অভিবাবকরা যদি খেয়াল না করেন তবে এই কিশোর গ্যাং ভবিষ্যতে বেপরোয়া হয়ে নিজের বাপ-মা’কেও মেরে ফেলতে পারে। এর রুপ করোনার চেয়েও ভয়াবহ হতে পারে। যদি এখন থেকে এর ব্যবস্থা না নেয়া হয়, আমরা যদি নজর না দেই। আবার একটা বিষয়ে নেতাদের ও খেয়াল দেয়া দরকার এক হোন্ডা তিন গুন্ডা এরা কারা খবর নেন, তারা কি করে জানেন, জানার দরকার। আমি মাদক একেবারে নির্মুল করতে পারবোনা আয়ত্বে আনতে চেষ্টা করবো।

আপনারা আমার দ্বারা সকল সহযোগিতা পাবেন, আমার থানা পুলিশ ও আছে থাকবে।বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এমএ রশিদ, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার। 


এসময় আরও উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান, মদনপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব গাজী এমএ সালাম, মুছাপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব মাকসুদ আলম, ধামঘড় ইউনিয়ন চেয়ারম্যান মাসুম আহমেদ, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৯ নং কাউন্সিলর ফয়সাল মোঃ সাগর, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর বাবুল প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL