1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে তৃনমূল পর্যায় থেকে শুরু করে সকল শ্রেণী মানুষের সমস্যার কথা শুনবেন - পুলিশ সুপার শফিউল ইসলাম - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

বন্দরে তৃনমূল পর্যায় থেকে শুরু করে সকল শ্রেণী মানুষের সমস্যার কথা শুনবেন – পুলিশ সুপার শফিউল ইসলাম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৩৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বন্দরের নবাগত অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহাকে অনুরোধ করে নারায়ণগঞ্জের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার শফিউল ইসলাম বলেছেন, বন্দরে তৃনমূল পর্যায় থেকে শুরু করে সকল শ্রেণী মানুষের সমস্যার কথা শুনবেন। আর সেই অনুযায়ী আইনগত সকলের সহযোগীতায় সমাধানের পথ বাদিয়ে দিবেন।

তার পাশাপাশি থানায় দর্শনার্থী যারা আসবেন তাদের সস্মান করতে হবে। এবং তাদের সাথে কোন অশোভ আচরণ যেনো না শুনি।


রোববার ২৪ জানুয়ারি বিকেলে বন্দর থানা মাঠ প্রঙ্গণে থানা কর্তৃক আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


ওপেন হাউজ ডে অনুষ্ঠানে বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার শফিউল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, ভাইস চেয়ারম্যান সানাউল¬াহ সানু, মহিলা ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তা, স্থানীয় জনপ্রতিনিধিসহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।বন্দর থানার অফিসার ইনচার্জ, ফাঁড়ির ইনচার্জসহ তদন্ত কেন্দ্রের সকল পুলিশ সদস্যদের অনুরোধ করে বলেন, আপনাদের ভালবাসার আস্থার জায়গাটি আপনাদের আচরণের মাধ্যমে পরিশ্রম করে কাজ করে যাবেন। আমরা আপনাদের পাশে আছি আপনাদের সকলের সহযোগীতা আর ভালবাসা নিয়ে কাজ করতে চাই।বন্দরে যে সমস্যা গুলো রয়েছে সেগুলো আমরা সকলের প্রচেষ্টা নিয়ে কাজ করে যাবো বলে জানান শফিকুল ইসলাম।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL