1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরবাসীর দূর্ভোগ লাঘব করতে ১০টি ট্রলার দেয়ায় সেলিম ওসমানকে বন্দরবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:০১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

বন্দরবাসীর দূর্ভোগ লাঘব করতে ১০টি ট্রলার দেয়ায় সেলিম ওসমানকে বন্দরবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১০ মে, ২০২০
  • ১৪২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

গতকাল শনিবার (৯ মে) দুপুর ২.৩০ মিনিটে এ কে এম সেলিম ওসমানের উদ্যোগে বন্দর ঘাটে ১০টি ট্রলার ফ্রীতে দেয়া হয়। 


বন্দরবাসীর দূর্ভোগ লাঘব করতে শীতলক্ষ্যা নদী পারাপারে সীমিত পরিসরে ১০টি ট্রলার ফ্রীতে দেন নারায়ণগঞ্জ ৫-আসনের দানবির সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম সেলিম ওসমান।বন্দরবাসী যেন পারাপার করতে কোনো দূর্ভোগ না পোহায় তাই এই উদ্যোগ নেন এমপি সেলিম ওসমান।


এসময় উপস্থিত ছিলেন, বন্দর ২৩নং ওয়ার্ড এর কাউন্সিলর দুলাল প্রধান, বন্দর থানা যুবলীগের নেতা খান মাসুদ ও আওয়ামীলীগের নেতৃবৃন্দরা। 


কাউন্সিলর দুলাল প্রধান বলেন, এমপি মহোদয়ের এই উদ্যোগে বন্দরবাসীর নদী পারাপারে এখন আর কোনো সমস্যা হবে না। তার সুন্দর শৃঙ্খলভাবে নদী পার হতে পারবে।

যুবলীগ নেতা খান মাসুদ বলেন, এ কে এম সেলিম ওসমান এমপি একজন দানবীর মানুষ। তিনি ১০ট্রলার ফ্রীতে দেয়ায় বন্দরবাসী অনেক উপকৃত হয়েছে।
বন্দরবাসী ও সাধারন জনগনরা বলেন, বন্দরবাসীর দূর্ভোগ লাঘব করতে শীতলক্ষ্যা নদী পারাপারে সীমিত পরিসরে যাত্রী নিয়ে ১০টি ট্রলার ফ্রীতে চলাচল করায় নারায়ণগঞ্জ ৫-আসনের দানবির সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম সেলিম ওসমান ভাইকে বন্দরবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL