1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস মধুমতি জোনের কাবাডি খেলার শুভ উদ্বোধন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস মধুমতি জোনের কাবাডি খেলার শুভ উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ৬৩ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

বাংলাদেশ কাবাডি ফেডারেশন-এর সহযোগিতায়  বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস মধুমতি জোনের কাবাডি খেলার শুভ উদ্বোধন হয়েছে।

শুক্রবার (৫ মার্চ) সকাল ১০ টায় নারায়ণগঞ্জ ওসমানী পৌর স্টেডিয়ামে কাবাডি খেলার এ উদ্বোধনী অনুষ্ঠানে মধুমতি জোনের ৮টি জেলার পুরুষ ও নারী কাবাডি দল উপস্থিত ছিলেন।


নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও জেলা পুলিশ, নারায়ণগঞ্জ এর সহযোগিতায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব শামীম ওসমান। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার)। নারায়ণগঞ্জ ও সহ-সভাপতি বাংলাদেশ এ্যাথলেটিকস্ ফেডারেশন, জনাব মোঃ তোফাজ্জেল হোসেন টাপু, সভাপতি ইউনাইটেড ক্লাব লিঃ, নারায়ণগঞ্জ, জনাব মোঃ আসাদুজ্জামান, চেয়ারম্যান, এনায়েতনগর ইউনিয়ন পরিষদ, ফতুল্লা, নারায়ণগঞ্জ। সভাপতিত্ব করেন, জনাব মোস্তাইন বিল্লাহ্, জেলা প্রশাসক, নারায়ণগঞ্জ ও সভাপতি জেলা ক্রীড়া সংস্থা, নারায়ণগঞ্জ। 


এছাড়া।আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, জেলা ক্রীড়া সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, জেলার সরকারি ও বেসরকারি কর্মকর্তাগণসহ রাজনৈতিক সামাজিক নেতৃবৃন্দ। 


আগামী ৮ মার্চ মধুমতি জোনের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL