1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে সভা ও বিক্ষোভ মিছিল করেছে ফতুল্লা থানা আওয়ামীলীগ - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে সভা ও বিক্ষোভ মিছিল করেছে ফতুল্লা থানা আওয়ামীলীগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ১১১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে সভা ও বিক্ষোভ মিছিল করেছে ফতুল্লা থানা আওয়ামীলীগের নেতাকর্মীরা। 


শনিবার (১২ ডিসেম্বর) বিকাল ৩টার দিকে ফতুল্লার পঞ্চবটিস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। 


বিক্ষোভ মিছিলটি পঞ্চবটি মোড় হতে বের হয়ে বিভিন্ন এলাকায় পদক্ষিণ করে ফতুল্লা লঞ্চঘাট হয়ে পুনরায় পঞ্চবটি মোড়ে এসে শেষ হয়।


ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শওকত আলীর সঞ্চালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদল।


এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ব্রিটিশদের শাসন আমলে দেশকে রক্ষার জন্য অনেকেই জীবন দিয়েছে। দেশ ভাগ হওয়ার পর যখন পাকিস্তানের সাথে বাংলাদেশকে সম্পৃক্ত করা হয় তখন থেকেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর বাংলাদেশ ও দেশের মানুষের মুক্তির চিন্তা করতে থাকেন। পরবর্তীতে ঢাকার রেসকোর্স ময়দানে ৭ মার্চের ভাষনে দেশের আপামর জনগণ উজ্জীবীত হয়ে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে। আমরা পাই একটি নতুন পতাকা, একটি স্বাধীন দেশ। কিন্তু আজকে যখন সেই মহান নেতার ভাস্কর্য তৈরির উদ্যোগ নেয়া হয়েছে ঠিক তখনই একটি ষড়যন্ত্রকারী মহল দেশে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করছে। তিনি আরও বলেন, নারায়ণগঞ্জের রাজপথ কোন অন্যায়ের কথা বলেনা। মাওলানা সাহেবরা বলেছেন, বাংলার মাটিতে কোন ভাস্কর্য হবেনা এটা কোন হাদিসের কথা, এটা কোন ইসলামের কথা ? শান্তিপ্রিয় বাংলার মাটিতে অশান্তি সৃষ্টির চেষ্টা করবেন না।


এসময় আরও উপস্থিত ছিলেন, থানা আওয়ামীলীগের সহ-সভাপতি ও এনায়েতনগর ইউপি চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক ওয়ালি আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, ফতুল্লা ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোহাম্মদ শরীফুল হক, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের  সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, ব্যাংক ফেডারেশন কর্মচারী ইউনিয়ণের সভাপতি আব্দুল কাদীর, ফরিদ আহমেদ লিটন, নারায়ণগঞ্জ কলেজের সাবেক ভিপি আলমগীর হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL