1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে শরীফুল হকের পক্ষে শাওন ও মুন্নার বিশাল মিছিল নিয়ে যোগদান - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়। 

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে শরীফুল হকের পক্ষে শাওন ও মুন্নার বিশাল মিছিল নিয়ে যোগদান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ১৩৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে সভা ও বিক্ষোভ মিছিল করেছে ফতুল্লা থানা আওয়ামীলীগের নেতাকর্মীরা। 


শনিবার (১২ ডিসেম্বর) বিকাল ৩টার দিকে ফতুল্লার পঞ্চবটিস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। 


বিক্ষোভ মিছিলটি পঞ্চবটি মোড় হতে বের হয়ে বিভিন্ন এলাকায় পদক্ষিণ করে ফতুল্লা লঞ্চঘাট হয়ে পুনরায় পঞ্চবটি মোড়ে এসে শেষ হয়।

উক্ত প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোহাম্মদ শরীফুল হকের পক্ষে ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা সৈয়দ মোহাম্মদ শাওন ও মুন্না বিশাল মিছিল নিয়ে যোগদান করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL