1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে স্বাধীনতা শিক্ষক পরিষদের মানববন্ধন। - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে স্বাধীনতা শিক্ষক পরিষদের মানববন্ধন।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
  • ৬৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

কুষ্টিয়ায় জাতির জনক  বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে মানব-বন্ধন করেছে স্বাধীনতা শিক্ষক পরিষদ।

সোমবার সকাল সাড়ে ১০টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন করে শিক্ষক নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত শিক্ষক নেতৃবৃন্দ বলেন যেই মানুষটি বাঙ্গালি জাতিকে সংগঠিত করে পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে মুক্তিযুদ্ধের মাধ্যমে এ স্বাধীন বাংলাদেশ দিয়েগেছে আজকে তার ভাস্কর্য ভাঙ্গার দুঃসাহস পায় কোথা থেকে, সরকারের উচিত হবে এদের খুজে বের করে আইনের আওতায় এনে বিচার করতে হবে।

বক্তরা আরও বলেন মূর্তি আর ভাস্কর্য  এক জিনিস নয় পৃথিবীর বহুদেশে এ ধরনের ভাস্কর্য আছে। কারন দেশের জন্য যারা একটি জাতিকে নেতৃত্ব দিয়ে জনগনের আশা আকাংখা নিজেদের রক্তের বিনিময় মুক্তি এনে দেয়, জনগন সেই মানুষটির নতুন প্রজন্ম কে ইতিহাস জানতে এই ধরনের ব্যাক্তিদের ভাস্কর্য নির্মান করে।

আমরা মনে করি যারা এই দেশের স্বাধীনতা মেনে নেয়নি তারাই এ ধরনের কর্মকান্ড সৃষ্টি করে দেশ কে অস্হশিল করতে চায় সময় এসেছে এদের কে রুখে দারতে হবে।

নারায়নগন্জ জেলা কমিটির সভাপতি ব্রজেন্দ্রনাথ সরকারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল গনির সন্চালনায় আরও বক্তব্য রাখেন সহা সভাপতি মোঃ আব্দুল আউয়াল, কেন্দ্রীয় কমিটির সদস্য সুলতানা বেগম রত্না, মোঃ ইলিয়াছ, মোঃ রেজাউল করিম,সাখাওয়াত হোসেন খোকন, শুকলাল বৌদ্ধ , মনি শংকর হাওলাদার, পারভিন আক্তার লিপি, মোস্তফা কামাল কবির, মোঃ রফিক প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL