1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বক্তাবলী ওয়েলফেয়ার এসোসিয়শনের ৭ম দিনে আলীরটেক মাস্ক বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

বক্তাবলী ওয়েলফেয়ার এসোসিয়শনের ৭ম দিনে আলীরটেক মাস্ক বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ২৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলার সদর উপজেলাধীন বক্তাবলী পরগণার বক্তাবলী ওয়েলফেয়ার এসোসিয়েশনের সপ্তাহব্যাপী কার্যক্রমের সমাপনী দিনে মাস্কা, স্যানিটাইজার ও ,মানুষকে সচেতনতার জন্য মাইকিং করা হয়েছে। একই সাথে তাদের সপ্তম দিনের কার্যক্রমের সমাপনীর মাধ্যমে ৭ দিনের কর্মসূচি শেষ হয়েছে। 

শুক্রবার সকালে বক্তাবলী ওয়েলফেয়ার এসোসিয়শন স্বেচ্ছাসেবী টিম আলীরটেক ইউনিয়নের মুক্তারকান্দী, ডিক্রিরচর, পুরান গোগনগর, কুড়েরপাড় ও আলীরটেক গ্রামে করোনা ভাইরাস জন সচেতনতায় হ্যান্ড মাইকিং ও মাস্ক বিতরণ করা হয়। 

এসময় বক্তারা বলেন, বক্তাবলী ওয়েলফেয়ার এসোসিয়শনের ঐক্যই হলো প্রেরনা। আমাদের এই ঐক্য ধরে রাখার মাধ্যমে আরো অনেক দুর এগিয়ে যেতে হবে। একই সাথে আরো সামাজিক উন্নয়ন মূলক কাজ করতে হবে। করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার কোন বিকল্প নেই। কেননা এই রোগের এখনো কোন ঔষধ বের হয় নাই। তাই আমরা চেষ্টা করেছি মানুষকে মচেতন করার।  এদিকে এর আগে গত ছয়দিন বক্তাবলী পরগনার বিভিন্ন গ্রামের হাট-বাজারে, ঘাটে, রাস্তার মোড়ে, বিভিন্ন যানবাহনে মাস্কবিহীন লোকেদের নিকট মাস্ক বিতরণ করা হয়।

পাশা পাশি করোনা সময়কালীন স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করা হয়।বক্তাবলী ওয়েলফেয়ার এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক রাজিব হোসাইন সাগরের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন, বক্তাবলী ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি মো. আল আমিন ইকবাল, সহ সভাপতি লোকমান হোসাইন,এম এ মতিন, সৈয়দ আহমেদ, সাধারণ সম্পাদক  মো. মতিউর রহমান ফকির, যুগ্ম সম্পাদক আলমগীর কবির ,অর্থ সম্পাদক ইউসুফ আলী, সাহিত্য সম্পাদক সাইদুর রহমান বাচ্চু , সাংস্কৃতিক সম্পাদক মো নজরুল ইসলাম মাষ্টার, ধর্ম ও প্রচার সম্পাদক এম আর সেলিম, সমবায় বিষয়ক সম্পাদক নবী হোসেন, ক্রীড়া সম্পাদক মনির হোসেন, উপ সাংস্কৃতিক সম্পাদক নুর আলম, কার্যকরী সদস্য সালেহ্ আহম্মেদ, আরিফুর রহমান, হৃদয় মাহমুদুল সহ স্থানীয় নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL