1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফুলকলি সুইটসকে ৫লাখ টাকা জরিমানা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

ফুলকলি সুইটসকে ৫লাখ টাকা জরিমানা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৭০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জ্যোতিশ্বর পাল এর নেতৃত্বে রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার বরাব এলাকায় অবস্থিত ফুলকলি সুইটস লি: এর ফ্যাক্টরিতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে । 


অভিযানে ফ্যাক্টরিতে লেবেলবিহীন বিভিন্ন উপকরণ দিয়ে মিষ্টি ও বেকারি খাবার প্রস্তুত করতে দেখা যায়।

উৎপাদন এলাকায় পরিষ্কার পরিচ্ছন্নতার ঘাটতিসহ তেলাপোকার বিচরণ লক্ষ করা যায়।রেফ্রিজারেটরে ময়দার খামির, মসলা মিক্সচার ও রান্না করা খাদ্য একই সাথে সংরক্ষিত অবস্থায় পাওয়া যায়। মানুষের খাদ্যের অনুপযোগি রং ও ফ্লেভার পাওয়া যায়, একইসাথে কিছু মেয়াদউত্তীর্ণ ফুড এডিটিভ ও পাউরুটি জব্দ করা হয়। 
এসকল অপরাধে ফুলকলি সুইটস লি: কর্তৃপক্ষকে নিরাপদ খাদ্য আইন, ২০১৩ এর বিধান অনুযায়ী ৫,০০,০০০/-(পাঁচ লক্ষ টাকা) জরিমানা ও তাৎক্ষণিক আদায় করা হয় এবং জব্দকৃত অস্বাস্থ্যকর খাবার ও উপকরণ ধ্বংস করা হয়। ফুলকলি কর্তৃপক্ষকে খাদ্যদ্রব্য উৎপাদনে নিরাপদ খাদ্য আইনের সংশ্লিষ্ট বিধি অনুযায়ী পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রাখা ও করোনাকালীন স্বাস্থ্য বিধি নিশ্চিতকরণে প্রয়োজনীয় দিকনির্দেশনা সংবলিত পোস্টার প্রদান করা হয়। 


অভিযানকালে নিরাপদ খাদ্য অফিসার ফারজানা ইয়াসমিন সোনিয়া,খাদ্য বিশ্লেষক ফারহানুল আলম, মনিটরিং অফিসার আমিনুল ইসলাম, নিরাপদ খাদ্য পরিদর্শক লিয়াকত আলী ভূইয়া এবং নারায়ণগঞ্জ জেলা পুলিশের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL