1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফুটপাতে হকার উচ্ছেদ হলেও উচ্ছেদ হচ্ছে না অবৈধ পার্কিং ও অবৈধ সিএনজি স্ট্যান্ড - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

ফুটপাতে হকার উচ্ছেদ হলেও উচ্ছেদ হচ্ছে না অবৈধ পার্কিং ও অবৈধ সিএনজি স্ট্যান্ড

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৮৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

শহরে ফুটপাতে হকার উচ্ছেদ হলেও উচ্ছেদ হচ্ছে না অবৈধ পার্কিং ও অবৈধ সিএনজি স্ট্যান্ড।

শহরের চাষাড়া থেকে শুরু করে ২নং রেল গেট পর্যন্ত সকল হকারদের উচ্ছেদ করা হয়েছে। হকার উচ্ছেদের মূল কারণ হচ্ছে যানজট সৃষ্টি ও ফুটপাত দিয়ে জনগণের চলার ভোগান্তি।

কিন্তু ফুটপাতে হকার উচ্ছেদ করা হলেও যেন কমছে না সাধারণ মানুষের ফুটপাত দিয়ে চলাচলের ভোগান্তি।

চাষাড়া পপুলার ডায়াগনস্টিক সেন্টার এর নিচে দেখা যায় অনেক ঔষধ কোম্পানির লোকেরা বাইক নিয়ে ফুটপাত দখল করে বসে থাকে। এমনকি বাইকে বসে আড্ডা ও গল্পেও মেতে উঠে। এর ফলে অনেকেরই রোগী নিয়ে যেতে সমস্যা হয় আবার রোডে যানজটেরও সৃষ্টি হয়।

অপরদিকে চাষাড়া শহীদ মিনার ও সোনালী ব্যাংকের নিচে অবৈধ সিএনজি স্ট্যান্ড এর কারণে সৃষ্টি হচ্ছে যানজটের। জনগণের প্রশ্ন যদি ফুটপাতে চলাচলের জন্য হকার উচ্ছেদ করা হয়েছে তবে ফুটপাতে অবৈধ পার্কিং কেন উচ্ছেদ হচ্ছে না?

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL