1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রয়াত মেহেদী হাসান নয়নের কুলখানি উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

প্রয়াত মেহেদী হাসান নয়নের কুলখানি উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯
  • ১৪০ Time View
প্রয়াত মেহেদী হাসান নয়নের কুলখানি উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত
প্রয়াত মেহেদী হাসান নয়নের কুলখানি উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত (ছবি সকাল সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশেন নারায়ণগঞ্জ জেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক ফটো সাংবাদিক প্রয়াত মেহেদী হাসান নয়নের কুলখানি উপলক্ষে অনুষ্ঠিত হয় দোয়া মাহফিল অনুষ্ঠান।

শুক্রবার (২২ নভেম্বর) বাদ আছর নারায়ণগঞ্জ প্রেসক্লাব প্রাঙ্গণে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের আয়োজনে অনুষ্ঠিত হয় এ দোয়া মাহফিল।

দোয়া মাহফিল শুরুর প্রাক্কালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এড. মাহবুবুর রহমান মাসুম প্রায়ত ফটো সাংবাদিক মেহেদী হাসান নয়নের ছেলে নাভিলকে নিজের নাতি হিসেবে মন্তব্য করে বলেন, যতদিন বেঁচে থাকবেন তিনি ততদিন তার লেখা পড়া সহ যাবতীয় কিছুর দায়িত্ব তিনি নিজ কাঁধে তুলে নিবেন।

তিনি আরো বলেন, প্রতিটি পত্রিকার একটা আলাদা আলাদা নীতিমালা আছে। সেসব নিজস্ব নীতিমালাতে চলবে। তারপরও এর বাইরে আমাদেরকে মনে রাখতে হবে আমরা গণমাধ্যমকর্মী, সাংবাদিক। পেশাজীবী হিসেবে আমাদের দৃষ্টিভঙ্গিটা এই হোক, আমরা একে অপরের ভাই।গণমাধ্যমর্কীদের একতাবদ্ধ হওয়া দরকার। এই পেশাতে সৎ ভাবে থাকাটা যেমন কষ্টকর। তেমনি অসহায় বোধ করি তখন, যখন একজনের বিপদে আরেকজন না এগিয়ে আসে। আমরা গণমাধ্যমকর্মী। আমাদের এক থাকা দরকার। যাতে একজনের বিপদে আরেকজন এগিয়ে আসতে পারি।

দোয়া ও মাহফিলে উপস্থিত ছিলেন, সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম খোকন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবু সাউদ মাসুদ, রফিকুল ইসলাম জীবন, এম এ খান মিঠু, হাজী শ্যামল, মাহমুদ হাসান কচি সহ অন্যান্য সকল সাংবাদিবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL