1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রয়াত আরাফাত রহমান কোকোর ৬ষ্ঠ তম মৃত্যু বাষির্কী উপলক্ষে আলোচনা সভা - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

প্রয়াত আরাফাত রহমান কোকোর ৬ষ্ঠ তম মৃত্যু বাষির্কী উপলক্ষে আলোচনা সভা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৭০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কনিষ্ট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর ৬ষ্ঠ তম মৃত্যু বাষির্কী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়ার আয়োজন করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।


রোববার (২৪ জানুয়ারী) বিকেল সাড়ে ৩ টায় কালিবাজারস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে এই আয়োজন করা হয়।


এ সময় সভাপতির বক্তব্যে এ্যাড. জাকির হোসেন বলেন, দেশের মানুষের অধিকার হরণ করে বেশি দিন ক্ষমতায় টিকে থাকতে পারবেন না। বর্তমান সরকার জনবিচ্ছিন্ন হয়ে গেছে, তাদের বিদায় ঘন্টা ভেজে গেছে।

এখন শুধু সময়ের ব্যপার। দেশের গণতন্ত্র ও ভোটাধিকার হরণের অপরাধে জনগনের কাঠগড়ায় আপনাদের জবাবদিহি করতে হবে।

তিনি আরও বলেন, আমি আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা করছি। সেই সাথে বিএনপির চেয়ারম্যান ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করছি।


মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু বলেন, আমি পত্রিকায় একটি সংবাদ দেখে খুব দু:খ পেয়েছি। ক্ষমতায় থেকে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে নতুন প্রজন্মকে ভুল তথ্য দিচ্ছেন। আমি সাংবাদিক দৃষ্টি আকর্ষন করছি, আপনারা নতুন প্রজন্মের জন্য সত্যকে তুলে ধরুন।

শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছে তারই দলের সিনিয়র মন্ত্রী খন্দকার মোশতাক আহম্মেদ। সেটা আওয়ামী লীগ নেতারাও জানেন। তবুও শহীদ জিয়াউর রহমানের বিরুদ্ধে অপপ্রচার চালাছেন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।


মহানগর বিএনপির সহ-সভাপতি এ্যাড. জাকির হোসেনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপি সহ-সভাপতি আতাউর রহমান মুকুল, এ্যাড. রফিক আহম্মেদ, হাজী ফারুক হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী ইসমাইল হোসেন, মনিরুল ইসলাম সজল, দপ্তর সম্পাদক ইসমাইল মাষ্টার, পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম মিঠু, যোগাযোগ বিষয়ক সম্পাদক বরকত উল্লাহ বুলু,
সহ-আইনবিষয়ক সম্পাদক এ্যাড. তরিকুল ইসলাম বুলবুল, সহ-প্রশিক্ষন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বাবু, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর, যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, খালেদ মাহমুদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ফারুক চৌধুরী, সহ-সভাপতি মাকিদ মোস্তাকিম শিপলু, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল হাসিব,

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL