1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে আইজিপি'র শোক - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে আইজিপি’র শোক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ৬১ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা হোসেন তৌফিক ইমাম (এইচ টি ইমাম) এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।

আইজিপি আজ এক শোকবার্তায় বলেন, বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী এইচটি ইমাম মহান মুক্তিযুদ্ধে অনন্য ভূমিকার জন্য চিরস্মরণীয় হয়ে থাকবেন। তিনি আমৃত্যু মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও বিকাশে নিরলস কাজ করেছেন।

তিনি স্বাধীন বাংলাদেশের প্রথম মন্ত্রিপরিষদ সচিব হিসেবে স্বাধীনতা উত্তরকালে সরকার পরিচালনা এবং দক্ষ জনপ্রশাসন ব্যবস্থা গড়ে তোলার ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। তি‌নি সব সময় চেনা বৃ‌ত্তের বাই‌রে এ‌সে দেশ ও মানু‌ষের কল্যা‌ণে সাহসী সব সিদ্ধান্ত নি‌য়ে‌ছেন।

বাাংলা‌দেশ পু‌লি‌শের আধু‌নিকায়ন ও বিস্তা‌রে তাঁঁর অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূ‌মিকার কথা কৃতজ্ঞ‌চি‌ত্তে স্মরণ ক‌রে বাংলা‌দেশ পু‌লিশ। তাঁর মত একজন আদর্শ জনসেবক ও প্রাজ্ঞ রাজনৈতিক ব্যক্তিত্বের মৃত্যুতে দেশের অপূরণীয় ক্ষতি হলো।

আইজিপি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL