1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগ নেতা শাওনের শুভেচ্ছা - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগ নেতা শাওনের শুভেচ্ছা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১৬১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক) 

বাংলাদেশ আ’লীগের সভানেত্রী, বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে নেত্রীকে অভিনন্দন ও প্রাণঢালা শুভেচ্ছা সহ তার দীর্ঘায়ু ও সফলতা কামনা করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আল শাকিরিন শাওন।


এ বিশেষ দিবস উপলক্ষ্যে তিনি গণমাধ্যমকে জানান- ২৮শে সেপ্টেম্বর গণতন্ত্রের মানসকন্যা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম গৌরবোজ্জল জন্মদিন। তিনি ১৯৪৭ সালের এই দিনে জন্মগ্রহণ করেন। ৪ বারের নির্বাচিত সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই দেশ এগিয়ে যাচ্ছে এবং আরও এগিয়ে যাবে এটাই প্রত্যাশা সকলের।


ডিজিটাল রাষ্ট্র বিনির্মাণ সহ মিশন ২০২১ ও রূপকল্প ২০৪১ অর্জন করার ক্ষেত্রে আমরা তার পাশে আছি এবং থাকব। তার জন্মদিনে আমরা আজ দৃপ্ত শপথ নিতে চাই যে জঙ্গি, সন্ত্রাস, মাদক ও যুদ্ধাপরাধীমুক্ত একটি সোনার বাংলা আমরা গড়ে তুলব ইনশাআল্লাহ। নেত্রীর জন্মদিন উপলক্ষ্যে আমি তাঁর সুস্থতা, সফলতা ও দীর্ঘায়ু কামনা করছি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL