1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পৃথক অভিযানে গাঁজাসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

পৃথক অভিযানে গাঁজাসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ৫১ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার মৌচাক এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (৩০ মার্চ) রাতে অভিযান চালিয়ে ১৩ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব-১১। 


মাদক ব্যবসার সাথে জড়িত মিজান ওরফে মিরু হোসেন (৩৬) নামক এক মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামী কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানার ডগরাপাড়া এলাকার মৃত আব্দুল ওয়াদুদের ছেলে। সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী।


পৃথক অপর একটি অভিযানে বুধবার (৩১ মার্চ) সকাল ৯ টায় সোনারগাঁ থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় চেকপোস্টে চট্টগ্রাম হতে নারায়ণগঞ্জগামী পণ্য বোঝাইকৃত সন্দিগ্ধ একটি ট্রাকে তল্লাশী করে ১১ কেজি ৩০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন, মোঃ সেলিম (৪০), মোঃ লাদেন (২০) , মোঃ নেজাম (২০)। আসামী মোঃ সেলিম (৪০) চট্টগ্রাম জেলার হালিশহর থানাধীন উত্তর হালিশহর এলাকার মৃত আবুল হাসেম এর ছেলে, মোঃ লাদেন (২০) কিশোরগঞ্জ জেলার নিকলি থানাধীন ছাতিরচর এলাকার মৃত আশ্রাফ আলীর ছেলে এবং অপর আসামী মোঃ নেজাম (২০) চট্টগ্রাম জেলার সদরঘাট থানাধীন মাদারবাড়ী এলাকার কালুর ছেলে। উক্ত অভিযানে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।


বুধবার (৩১ মার্চ) বিকালে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।


তিনি জানান, আসামী মিজান ওরফে মিরু হোসেন (৩৬) আর্থিকভাবে লাভবান হওয়ার জন্যে দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অভিনব কায়দায় কুমিল্লা হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ, নরসিংদী ও এর আশেপাশের এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

অপর অভিযানে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ট্রাক চালক মোঃ সেলিম (৪০) এবং হেলপার মোঃ লাদেন (২০) ও মোঃ নেজাম (২০)পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে চালক ও হেলপার পেশার আড়ালে ঢাকা, নারায়ণগঞ্জ, নরসিংদী ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা বাংলাদেশে প্রবেশ করায় এবং ট্রাকে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে বিশেষ কৌশলে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। মাদক ব্যবসা তাদের একমাত্র পেশা। 


গ্রেফতারকৃত আসামীদের বিরদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ ও সোনারগাঁ থানায় আইনানুগ ব্যববস্থা প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL