1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পুলিশ সুপারের পাঠানো উপহার সামগ্রী তুলে দিলেন সার্কেল এসপি - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

পুলিশ সুপারের পাঠানো উপহার সামগ্রী তুলে দিলেন সার্কেল এসপি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ৫৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জের প্রতিটি মন্ডপে পুলিশের নিরাপত্তা চাদরে ঢাকা বলে মন্তব্য করেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী। 


শনিবার (২৪ অক্টোবর) শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ফতুল্লা থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি রঞ্জিত মণ্ডল ও সাধারণ সম্পাদক শিবু দাসের হাতে নাঃগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলমের পাঠানো উপহার সামগ্রী তুলে দেন অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী। 


তিনি বলেন, প্রতিটি মন্ডপকে পুলিশের সদস্যরা নিরাপত্তা চাদরে ঢেকে রাখবে। যদি কোথাও কোন বিষয় বা কোন কিছুতে সন্দেহ মনে হয়, তাহলে পুলিশ সদস্যকে অবহিত করুন। তিনি নিরাপত্তা নিয়ে শংকিত না হওয়ার জন্য সবাইকে আশ্বস্ত করেন।


এসময় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন, ফতুল্লা থানা পূজা উদযাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতি, সাংবাদিক রণজিৎ মোদক সহ আরও অনেকে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL