1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পুলিশ জনগনের সেবা করতে এসেছে, কিন্তু কাউকে শাসন করতে নয় - সদর ওসি আসাদুজ্জামান - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

পুলিশ জনগনের সেবা করতে এসেছে, কিন্তু কাউকে শাসন করতে নয় – সদর ওসি আসাদুজ্জামান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৯ নভেম্বর, ২০১৯
  • ১৬১ Time View
সদর ওসি আসাদুজ্জামান
সদর ওসি আসাদুজ্জামান (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান পিপিএিম বলেছেন,পুলিশই জনগনের একমাত্র প্রকৃত বন্ধু। জনগনের জানমাল সহ নিরাপত্তা বিধান করার দায়িত্বে সর্বদা পুলিশ নিয়োজিত থাকেন। একজন পোশাকধারী পুলিশ যখনই কারো কোন ধরনের সমস্যায় ঘটনাস্থলে যায় তখন সেই ব্যাক্তি নিজেকে অনেক সেভ মনে করেন। সর্বদা জনগনের পাশে থাকাই হলো পুলিশের প্রকৃত কাজ।

শনিবার (৯নভেম্বর) সকাল ১১টায় নারায়ণগঞ্জ সদর মডেল থানার সাবেক পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) মোঃ গোলাম মেস্তফার বিদায় এবং একই থানায় পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) এর দায়িত্ব পাওয়া জয়নাল আবেদীনের যোগদান ও ইন্সপেক্টর (অপারেশন) আব্দুল হাইয়ের যোগদান উপলক্ষে সদর মডেল থানা কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে তার বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দায়িত্ব ও কর্তব্য পালনে অত্র থানার সকল পুলিশ সদস্যগণকে সৎ ও নিষ্ঠাবান হয়ে তাদের কার্ম পরিচালনা করতে হবে। যদি কারো চোখে কোন অফিসারদারে কর্মক্ষেত্রে গাফলতি থাকে তাহলে, থানার যে কোন অফিসারগণ সরাসরি যেন বিষয়টি আমাকে জানায়। জনগনের সেবায় মান নিশ্চিত করতে হবে আমাদের। যেন এই সদর মডেল থানা থেকে সাধারন মানুষ প্রকৃত ভাল সেবা পায়। মনে রাখবেন পুলিশ জনগনের সেবা করতে এসেছে, কিন্তু কাউকে শাসন করতে নয়। আমরা পুলিশ বাহিনী নয়, পুলিশ সার্বিস। কারো দোষত্রুটি খোঁজার আগে প্রথমে নিজেদের দোষ ত্রুটিগুলো খুঁজবেন।

বিদায়ী পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) মো : গোলাম মেস্তফার প্রসঙ্গে তিনি আরো বলেন, তিনি অত্যান্ত কর্মনিষ্ঠ পুলিশ অফিসার ছিলেন। তার কথা আমাদের সর্বদা স্বরন থাকবে। অপরদিকে অত্র থানায় যোগদানকারী ইন্সপেক্টর (তদন্ত) এর দায়িত্ব পাওয়া জয়নাল আবেদীনের যোগদান ও ইন্সপেক্টর (অপারেশন) আব্দুল হাইয়ের যোগদান প্রসঙ্গে বলেন, আমার দৃঢ় বিশ্বাস তারা আস্থা, নিষ্ঠা ও দায়িত্বের সাথে তাদের যথাযথ দায়িত্ব পালন করবেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত এএসপি (শিক্ষা নবিশ) কাজী হাসান, সদর মডেল থানার উপ-পরিদর্শক (এস,আই) শাহাদৎ, হুমায়ন কবির, সহকারী উপ-পরিদর্শক (এ,এস,আই) সামসুজ্জামান, রফিক সহ অত্র থানার অন্যান্য পুলিশ সদস্য বৃন্দ। অনুষ্ঠান শেষে উপস্থিত সকলকে মিষ্টি খাওয়ানো হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL