1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পাবলিক প্রাইভেট পার্টনারশিপের মাধ্যমে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে এলওসিসি একটি সফল উদ্যোগ : আইজিপি - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

পাবলিক প্রাইভেট পার্টনারশিপের মাধ্যমে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে এলওসিসি একটি সফল উদ্যোগ : আইজিপি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ৯৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

আইজিপি পুলিশ হেডকোয়ার্টার্সের কনফারেন্স রুম শাপলায় রাজধানীর গুলশান, বারিধারা, নিকেতন ও বনানী এলাকার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে পুলিশের সাথে সমন্বয়ের লক্ষ্যে গঠিত এলওসিসি’র ২য় বোর্ড সভা অনুষ্ঠিত হয়েছে। 


 ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) বলেছেন, পাবলিক প্রাইভেট পার্টনারশিপের মাধ্যমে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণের ক্ষেত্রে ল এন্ড অর্ডার কোঅর্ডিনেশন কমিটি (এলওসিসি) অত্যন্ত কার্যকর ও সফল একটি উদ্যোগ। 


আইজিপি রোববার (২০ ডিসেম্বর) বিকালে পুলিশ হেডকোয়ার্টার্সের কনফারেন্স রুম শাপলায় রাজধানীর গুলশান, বারিধারা, নিকেতন ও বনানী এলাকার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে পুলিশের সাথে সমন্বয়ের লক্ষ্যে গঠিত এলওসিসি’র ২য় বোর্ড সভায় সভাপতিত্বকালে একথা বলেন। 


আইজিপি বলেন,  মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আমাদেরকেও এগিয়ে যেতে হবে।

আমাদের দৃষ্টিভঙ্গি বদলাতে হবে। আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে বাংলাদেশ পুলিশের সাথে এ ধরনের পার্টনারশিপে যুক্ত হওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।


সভায় জাতীয় নিরাপত্তা সেলের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আছাদুজ্জামান মিয়া,  ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম, পুলিশ হেডকোয়ার্টার্স ও ডিএমপির সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ এবং এলওসিসি’র সদস্যগণ উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL