1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পাকিস্তান সফরের সিদ্ধান্ত বিসিবির সভায় - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

পাকিস্তান সফরের সিদ্ধান্ত বিসিবির সভায়

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৭ অক্টোবর, ২০১৯
  • ১০১ Time View

আইসিসির এফটিপি অনুযায়ী ২০২০ সালের ফেব্রুয়ারিতে পাকিস্তান সফর রয়েছে বাংলাদেশ দলের। সাকিব-মুশফিকদের পাকিস্তান সফরে পাঠানোর বিষয়টি শুধু বিসিবির ওপর নির্ভর করছে না। এই বিষয়ে মতামত দেবে বাংলাদেশ সরকারও।

খুব শিগিগরই বিসিবি নিরাপত্তা পরিদর্শক দল পাঠানোর কথা পাকিস্তানে। সরকারের অনুমতির সঙ্গে সঙ্গে বোর্ড সভায় এর চূড়ান্ত সিদ্ধান্ত হবে।

গতকাল শনিবার বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেছেন, ‘আমাদের মাননীয় বোর্ড সভাপতি যেটা বলেন-নিরাপত্তা ইস্যু, আমাদের বড়ো ইস্যু। এটাই আসল।

তিনি আরো বলেন, ‘সিদ্ধান্ত যে শুধু ক্রিকেট বোর্ডের তা না। আমরা কোথায় খেলব, সিদ্ধান্তটা এখনো পুরোপুরি হয়নি। আমরা দুবাইয়ে খেলব নাকি, পাকিস্তানে খেলব সেটা পাকিস্তানের ওপর। কথাবার্তা চলছে। হয়তো ১০ দিনের মধ্যেই সেটা ফাইনাল হবে। এই সিদ্ধান্তটা বোর্ড সভায় হতে হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL