1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পরকীয়ায় আসক্ত স্বামীকে পরিবারে ফিরিয়ে আনলো পুলিশ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

পরকীয়ায় আসক্ত স্বামীকে পরিবারে ফিরিয়ে আনলো পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২০ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

গত বুধবার (৪ ফেব্রুয়ারী) বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং পরিচালিত ‘বাংলাদেশ পুলিশ অফিসিয়াল ফেইসবুক পেইজ’ এর ইনবক্সে এক নারী মেসেজ পাঠান। ঢাকার কোতোয়ালী থানাধীন এলাকায় একটি ভাড়া বাসায় স্বামী ‌মো: ইমরান আকন ও এক শিশু সন্তান নিয়ে থাকেন তিনি।

তিনি লিখেন, তার স্বামী কয়েকদিন আগে কোনো এক কাজে বাইরে বেরিয়েছেন। তিনি এখনও বাসায় ফিরেননি। তার মোবাইলও বন্ধ পাচ্ছেন তিনি। প্রচন্ড উৎকন্ঠা নিয়ে তিনি পুলিশের শরনাপন্ন হয়েছেন। 


মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং এই বিষয়ে তাৎক্ষনিকভাবে ওসি লালবাগকে এম আশরাফ উ‌দ্দিনকে অবগত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশনা প্রদান করে। একইসাথে ভদ্রমহিলাকে পরামর্শ দেয় থানায় যেতে। এ বিষয়ে একটি জিডি রেকর্ড করে সাব-ইন্সপেক্টর শেখ শাহ আলম’কে দায়িত্ব দেয়া হয়।

ভদ্রমহিলার দেয়া সম্ভাব্য সকল তথ্য বিশ্লেষণ করে এবং তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ থানা এবং সিদ্ধিরগঞ্জ থানা এলাকার একাধিক স্থানে ভদ্রমহিলার স্বামীর অবস্থান নির্ণয় করা হয়। তিনি ঘন ঘন অবস্থান পাল্টাচ্ছিলেন। 


মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং এর মধ্যস্থতা ও সার্বক্ষনিক সমন্বয়ের মাধ্যমে এসআই শেখ শাহ আলমের নেতৃত্বে পুলিশের একটি টিম সম্ভাব্য স্থানগুলোতে অভিযান চালায় এবং বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) ভদ্রমহিলার স্বামী ইমরান আকন’‌কে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা এলাকা থেকে উদ্ধার করা হয়। 
পরবর্তীতে জিজ্ঞাসাবাদে জানা যায়, ইমরান আকন অন্য এক মেয়ের সাথে পরকীয়ায় লিপ্ত ছিল। তাই, সে নতুন প্রেমিকার টানে তার স্ত্রী ও শিশু সন্তানকে ফেলে চলে যায়।

অবশেষে, ভদ্রমহিলা ও তার স্বামীর ইচ্ছা ও সহযোগিতায় এবং কোতোয়ালী থানা পুলিশের মধ্যস্থতায় বিষয়টি মীমাংসা হয়েছে এবং ইমরান আকন বর্তমানে তার স্ত্রী ও সন্তানের সাথে রয়েছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL