1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নির্ঝরের উদ্যোগে মাদরাসা শিক্ষার্থীদের নিয়ে অয়ন ওসমানের জন্মদিন উদযাপন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

নির্ঝরের উদ্যোগে মাদরাসা শিক্ষার্থীদের নিয়ে অয়ন ওসমানের জন্মদিন উদযাপন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯
  • ৯১ Time View
নির্ঝরের উদ্যোগে মাদরাসা শিক্ষার্থীদের নিয়ে অয়ন ওসমানের জন্মদিন উদযাপন
নির্ঝরের উদ্যোগে মাদরাসা শিক্ষার্থীদের নিয়ে অয়ন ওসমানের জন্মদিন উদযাপন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ গতকাল ২১ নভেম্বর রোজ বৃহস্পতিবার নারায়ণগঞ্জ ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের পুত্র নারায়ণগঞ্জ তরুণ ও যুব সমাজের অহংকার আলহাজ্ব একেএম অয়ন ওসমানের ৩২তম শুভ জন্মবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের জনপ্রিয় সাংগঠনিক সম্পাদক ও ২৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি অনাবিল নির্ঝরের উদ্যোগে নাসিক ২৫ নং ওয়ার্ড- লক্ষণখোলায় বাদ এশা মাদরাসা শিক্ষার্থীদের নিয়ে মিলাদ ও দোয়া মাহফিল সহ কেক কাটার আয়োজন করা হয়।

অনুষ্ঠানটিতে অনাবিল নির্ঝর বলেন, “আজ ২১ নভেম্বর রোজ বৃহস্পতিবার নারায়ণগঞ্জবাসীর প্রিয় মানুষ, তরুণ ও যুব সমাজের অহংকার আমাদের অভিভাবক সম্মানিত একেএম অয়ন ওসমানের শুভ জন্মবার্ষিকী। এই দিন নারায়ণগঞ্জবাসীর আনন্দ ও খুশির দিন। ছাত্রসমাজের উৎসবের দিন। আমরা আমাদের প্রাণপ্রিয় নেতার শুভ জন্মবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন। মহান সৃষ্টিকর্তা অয়ন ওসমান ভাইজান এবং তার পরিবারের সকলকে দীর্ঘায়ু দান করুক। আপনারা সকলেও তাদের জন্য দোয়া করবেন।”

এসময় আরও উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা সোলাইমান শুভ, রিয়াজ আহমেদ, রোমান হোসেন, সানি হাসান, সিহাব, তুহিন, নিলয়, রোহান, রিজবী, খোকন, জয়, সিয়াম, ফাহিম, শাকিল, ইমন, দিহান, নুর মোহাম্মদ, তাহের আলী, ফয়সাল, রায়হান, রবিন, জুবায়ের, মেহেদি, উল্লাস সহ বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে একেএম অয়ন ওসমান ও তার পরিবার পরিজনের দীর্ঘায়ু কামনায় মোনাজাত শেষে কেক কেটে দিনটি জাঁকজমকপূর্ণভাবে উদযাপন করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL