1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারী উদ্যোক্তাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করলেন কাউন্সিলর শকু - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

নারী উদ্যোক্তাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করলেন কাউন্সিলর শকু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ৬১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১২নং ওয়ার্ডের ১৫ জন নারী উদ্যোক্তার মাঝে নাসিকের সিডিসি থেকে ১৫টি সেলাই মেশিন ও পুজি হিসেবে ১হাজার ৪শ টা প্রদান করেছেন সিটি কর্পোরেশন ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু। 


সোমবার ( ১৯ অক্টোবর) বিকেল ৩টার দিকে কাউন্সিলর শকুর কার্যালয়ে এই সেলাই মেশিন ও নগদ অর্থ ১৫ জন নারী উদ্যোক্তার মাঝে বিতরন করা হয়।


কাউন্সিলর শকু বলেন, করোনার সময় অতিক্রম করছি আমরা। এর মধ্যে নাসিকের সিডিসি থেকে প্রশিক্ষণ নিয়ে ১৫ জন নারী উদ্যোক্তার মাঝে সেলাই মেশিন ও নগদ অর্থ প্রদান করা হল। নিজেদের যোগ্য অনুযায়ী আপনারা এই অর্থ  ও মেশিন দিয়ে পরিশ্রম করে আত্ননির্ভরসশীল হয়ে উঠবেন।

অনেকে অর্থ স্বামীকে বা সেলাই মেশিন বিক্রি করে ঘরের জিনিসপত্র ক্রয় করার অভিযোগ রয়েছে, সেই অভ্যাস থেকে আমাদের বের হতে হবে। সরকার নাসিকের মাধ্যমে আপনাদের সহযোগিতা করে যাচ্ছে, সেই সুযোগ আপনারা গ্রহণ করুন। করোনা সময়ে অবশ্যই মাস্ক ব্যবহার করুন।

শীতে করোনা আক্রান্তের সম্ভাবনা বেশী হতে পারে, তাই সকলকে সতর্ক থাকতে হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL