1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে হকার্সলীগের মানববন্ধন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে হকার্সলীগের মানববন্ধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ৭৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ জেলা কমিউনিষ্ট পার্টির সভাপতি হাফিজুল ইসলাম বলেন, সরকার আসে আর যায় কিন্তু হকাররা থেকে যায়। বিএনপি, আওয়ামীলীগ, জাতীয়পার্টি তত্বাবধায়ক সরকারসহ যারাই ক্ষমতায় আসে তাদের প্রথম টার্গেট এই হকারদের। এখানে ডিসি, এসপি আসেন আবার তারা বদলী হন। কিন্তু হকাররা বদলী হয়না। এই শহরের রাস্তায় দুর্ভোগ হউক আমরা চাই না। আমারা দেখেছি বঙ্গবন্ধু সড়কে যখন প্রাইভেটকার ভরে থাকে তখন আইনশৃংখলা বাহিনীর কোন সমস্যা হয় না।

রোববার (২৪ জুন) দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে জেলা হকার্স সংগ্রাম আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা বলেন।

পুলিশ প্রশাসনকে উদ্দেশ্য করে হাফিজুল ইসলাম বলেন, আমাদের হকার ভাইয়েরা এখানে চুরি করতে আসে নাই। মাদক ব্যবসা করতে আসে নাই। তারা পেট বাচাঁনোর জন্য অল্প পুজি নিয়ে ব্যবসা করতে আসছে। তাদের উপর নির্যাতন করবেন না। এই গরিব মানুষদের মালামাল জব্দ করবেন না। কোন হাকারের ঘায়ে আঘাত করবেন না। শুধু মাত্র পাটের দায়ে এই গরিব মানুষ গুলো অতীতে অনেক আঘাত সহ্য করেছে, এখনো করছে। দেশেন সংবিধান বলে পুর্নবাসন ছাড়া কাউকে উচেছদ করা যাবে না। সংবিধাকে মানতে হবে। পুর্নবাসন ছাড়া কোন হকার উচ্ছেদ চলবে না।

তিনি আরো বলেন, কিছু দিনে আগে আমাদের এক হকার ভাই বলেন আর নির্যাতন সহ্য করতে পারছি না। তারচেয়ে ভালো আত্মহত্যা করে মরে যাই। তাই আমি বলব, যদি কোন হকার ভাই আত্মহুতি দেয় তার দায়ভার প্রশাসনকে নিতে হবে।

অন্যান্য বক্তারা বলেন, যে সকল হকারদের মালামাল জব্দ করা হয়েছে আমরা তা ফেরত দেয়ার আহবান জানাই। অন্যথায় আমরা থানা ঘেরাও করতে বাধ্য হবো।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় হকার্সলীগের সভাপতি আবুল হাশেম কবির, সাধারণ সম্পাদ সেকান্দার হায়াৎ, কেন্দ্রী ট্রেড ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, জেলা হকার্সলীগের সভাপতি রহিম মুন্সি,সাধারণ সম্পাদ আসাদুজ্জামান, ট্রেড ইউনিয়নের জেলা যুগ্ম সম্পাদক ইকবাল হোসাইন প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL