1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জের বিখ্যাত সুগন্ধা বেকারীকে ৪লাখ টাকা জরিমানা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

নারায়ণগঞ্জের বিখ্যাত সুগন্ধা বেকারীকে ৪লাখ টাকা জরিমানা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ৩৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

মেয়াদোত্তীর্ণ খাদ্য দ্রব্য ও পন্য    সামগ্রী বিক্রির অভিযোগে না.গঞ্জের বিখ্যাত সুগন্ধা বেকারীকে ৪লক্ষ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ভ্রাম্যমান আদালত । 


মঙ্গলবার (১৪ জুলাই)  সকালে নারায়ণগঞ্জ গলাচিপা এলাকায় তাদের কারখানায়  এনএসআই ও ভোক্তা অধিকার অধিদপ্তর যৌথভাবে এ অভিযান পরিচালনা করেন। এই সময়ে প্রচুর পরিমানে মেয়াদোত্তীর্ণ সেমাই, বিস্টুক এবং বিভিন্ন খাদ্য সামগ্রী জব্দ করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক সেলিম উজ্জামান জানান, ভেজাল বিরোধী এই অভিযানে সুগন্ধা বেকারীকে অভিযুক্ত করে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। কেমিক্যাল দিয়ে খাবার উৎপাদন করা হয়েছে যা মানব শরীরের জন্য অত্যন্ত ক্ষতিকর এবং মোড়কের গায়ে লেখা নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত দামে বিক্রি হতো। নানা কারনে বেকারীটিকে এই জরিমানা করে সর্তক করা হয়েছে।এবং পরবর্তীতে এসকল  মেয়াদোত্তীর্ণ পন্য সামগ্রী পাওয়া গেলে সীলগালা করা হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL