1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ সদর থানা আ'লীগের সম্মেলন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

নারায়ণগঞ্জ সদর থানা আ’লীগের সম্মেলন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ৫০ Time View
নারায়ণগঞ্জ সদর থানা আ'লীগের সম্মেলন
নারায়ণগঞ্জ সদর থানা আ'লীগের সম্মেলন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়নগঞ্জঃ নারায়ণগঞ্জ সদর থানা আ’লীগের সম্মেলনে গোগনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি ইব্রাহিম মোল্লা ও প্যানেল চেয়ারম্যান-১ নূর হোসেন সওদাগরের নেতৃত্বে সহস্রাধীক নেতাকর্মীর যোগদান করেছে।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকালে আলীরটেক ঈদগা মাঠে এ সম্মেলনে অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

এদিকে সম্মেলন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি গ্রহন করে গোগনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি ইব্রাহিম মোল্লা ও প্যানেল চেয়ারম্যান-১ নূর হোসেন সওদাগর। সম্মেলনকে ঘিরে এদিন সকাল থেকে নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের হাজার হাজার নেতাকর্মীরা ট্রলার যোগে আলীরটেক ঘাটে এসে অবস্থান করে।

পরে সেখান থেকে গোগনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি ইব্রাহিম মোল্লা ও প্যানেল চেয়ারম্যান-১ নূর হোসেন সওদাগরের নেতৃত্বে বের করা হয় বিশাল মিছিল। এসময় মিছিলে থাকা সহস্রাধীক নেতাকর্মীরা সাংসদ শামীম ওসমানের পক্ষে স্লোগান দেন। তাদের এ স্লোগানে মুখোরিত হয়ে উঠে পুরো এলাকা। পরে মিছিলটি সম্মেলনে যোগদান করে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, রুস্তম আলী সর্দার, নূর মোহাম্মদ, কামাল হোসেন, দৌলত শিকদার, ইলিয়াস মিয়া, আলামিন প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL