1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জে এবার মসজিদের হাউস পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎ স্পর্শে মনির হোসেন নামে এক পাইপ মিস্ত্রীর মৃত্যু হয়েছে - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

নারায়ণগঞ্জে এবার মসজিদের হাউস পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎ স্পর্শে মনির হোসেন নামে এক পাইপ মিস্ত্রীর মৃত্যু হয়েছে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জে এবার মসজিদের হাউস পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎ স্পর্শে মনির হোসেন নামে এক পাইপ মিস্ত্রীর মৃত্যু হয়েছে। আহত হন মসজিদের মোয়াজ্জিন সোলায়মান দ্বগ্ধ হন। মসজিদের অজুখানার পানির হাউস পরিষ্কার করতে গিয়ে লোহার পাইপ বৈদ্যুতিক ট্রান্সমিটারের তারের সঙ্গে লেগে এ দূর্ঘটনা ঘটে। ঘটে।


শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জ শহরের ২নং বাবুরাইল এলাকার বাইতুল ফালাহ জামে মসজিদে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। নিহত মনির হোসেন শহরের ১নং বাবুরাইল এলাকার মোজাফ্ফর কন্ট্রাক্টরের বাড়ির ভাড়াটিয়া। নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


তিনি জানান, শহরের ২নং বাবুরাইল এলাকার একটি মসজিদের অজুখানার হাউস পরিষ্কার করার সময় একটি লোহার রড উঁচু করতে গিয়ে মসজিদের পাশে থাকা বৈদ্যুতিক ট্রান্সমিটারের তারে লেগে স্পার্ক করলে এ দূর্ঘটনাটি ঘটে। এতে পাইপ মিস্ত্রি মনির হোসেন ঘটনাস্থলেই মারা যান। আর মসজিদের মুয়াজ্জিন সোলয়মানের হাত দগ্ধ হয়।

তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে তাকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেন। তিনি আশঙ্খামুক্ত।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL