1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
না'গঞ্জ জজ কোর্টের আইনজীবীর বাড়িতে হামলা ও ভাঙ্গচুর - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

না’গঞ্জ জজ কোর্টের আইনজীবীর বাড়িতে হামলা ও ভাঙ্গচুর

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৩ জুন, ২০২০
  • ১৩২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বন্দরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ জজ কোর্টের আইনজীবীর বাড়িতে হামলা ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

শুক্রবার (১২ জুন) সন্ধ্যা ৭টায় পুরান বন্দর মোল্লাবাড়ি এলাকার অ্যাডভোকেট তাইজুল মোল্লার বাড়ির সামনে রাস্তায় ইটের সিপটিন ফেলানো কে কেন্দ্র করে একই এলাকার নুরুল হক ও তার মেয়ের জামাতা জামায়াত নেতা জানে আলম জানুর সাথে তর্কবিতর্কের সৃষ্টি হয়।

এরই পরিপেক্ষিতে জামায়াত নেতা জানে আলমের নেতৃত্বে বন্দর ঝাউতলা এলাকা হতে অর্ধশতাধিক সন্ত্রাসী অ্যাডভোকেট তাইজুল ইসলামের বসত বাড়িতে হামলা-ভাংচুর ও লুটপাট চালায়,এ সময় আইনজীবী তাইজুল মোল্লার ছোট ভাই হুমায়ুন মোল্লা এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাকে বেদম প্রহার করে।

এছাড়াও সন্ত্রাসীরা তাদের হুমায়ুন মোল্লার বড় ভাইয়ের ঘরে হামলা করে ব্যাপক ভাংচুর চালায় এবং আলমারির তালা ভেঙে নগদ অর্থ ও স্বর্ণ অলংকার লুটপাট করে নিয়ে যায় এছাড়াও বাড়িতে থাকা দেয়াল শোকেস সহ একাধিক আসবাবপত্র ভাঙচুর করে।

এ বিষয়ে সন্ত্রাসীদের হাতে আহত হুমায়ুন মোল্লা জানান, সন্ধ্যা ৭ ঘটিকার সময় জামায়াত নেতা জানে আলম জানু নেতৃত্বে সন্ত্রাসী নাজমুল,শিশির,তুষার, নাজির,মনির,ইকবাল,আনোয়ার,আক্তার সহ অন্তত আরো অজ্ঞাত ৫০-৬০ জন সন্ত্রাসীদের নিয়ে আমাদের বাড়িতে অতর্কিত হামলা চালায় এবং আমাকে হত্যার উদ্দেশ্যে মারপিট করে এবং বাড়ির মহিলাদেরও মারপিট করে।

এই ঘটনায় বন্দর থানা থেকে দ্রুত পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। বন্দর থানার ওসি রফিকুল জানান,এই সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL