1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাঃগঞ্জ শহরের লকডাউন চলছে ঢিলাঢালা লকডাউন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

নাঃগঞ্জ শহরের লকডাউন চলছে ঢিলাঢালা লকডাউন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৫৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে সরকার সর্বাত্মক লকডাউন দিয়েছে। শনিবার (১৭ এপ্রিল) চলছে লকডাউনের চতুর্থ দিন। তবে নাঃগঞ্জ শহরের লকডাউন অনেকটাই ঢিলাঢালা।

শহরে সরেজমিনে ঘুরে দেখা যায় অনেকেই বিভিন্ন কাজে বাইরে বের হয়েছেন। পুলিশের তৎপরতা থাকা সত্ত্বে অনেককেই আবার জরিমানাও গুনতে হয়েছে। 

শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশের তৎপরতা দেখা যায়। যারা বাইরে বের হয়েছিলেন তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়। কয়েকটি যানবাহনকে আটকিয়ে জরিমানাও করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL