1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাঃগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের সাথে জেলা পুলিশের মতবিনিময় সভা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

নাঃগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের সাথে জেলা পুলিশের মতবিনিময় সভা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৪২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের সাথে জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 


সোমবার (১১ জানুয়ারি) নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটি (২০২১-২০২২) এর নেতৃবৃন্দের সাথে জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 


পুলিশ সুপার জনাব মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার) এর সভাপতিত্বে নবনির্বাচিত কমিটি ছাড়াও সদ্য সাবেক সভাপতি জনাব মাহবুব রহমান এবং সাধারণ সম্পাদক জনাব হাসানুজ্জামান ভুইয়া শামীমও উপস্থিত ছিলেন। 


নবনির্বাচিত কমিটির সভাপতি জনাব খন্দকার শাহ আলম ও সাধারণ সম্পাদক জনাব শরীফ উদ্দিন সবুজ-এর নেতৃত্বে কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত হন। পুলিশ সুপারের কার্যালয়ে সম্মেলন কক্ষে অনুষ্ঠানে শুরুতে ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানানো হয় নেতৃবৃন্দকে। 


মতবিনিময় সভায় সকলে পারস্পরিক সহযোগিতা ও অংশীদারিত্বের ভিত্তিতে একসাথে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। সাংবাদিক নেতৃবৃন্দ জেলা পুলিশের বিগত এক বছরের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

 
অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমানসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকতাগণ উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL