1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নকল ওয়াশিং পাউডার ও ভেজাল খাবারের উপর র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে জরিমানা ও ১ টি কারখানা সিলগালা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

নকল ওয়াশিং পাউডার ও ভেজাল খাবারের উপর র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে জরিমানা ও ১ টি কারখানা সিলগালা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৯ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

সিরাজদিখান, যাত্রাবাড়ী ও ডেমরা এলাকায় নকল ওয়াশিং পাউডার ও ভেজাল খাবারের উপর র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ৪ লক্ষ ৯০ হাজার টাকা জরিমানা ও ০১ টি কারখানা সিলগালা।

গত বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) আনুমানিক সকাল ১১টা থেকে সন্ধ্যা ৮টা পর্যন্ত র‌্যাব সদর দপ্তর এর নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আক্তারুজ্জামান ও র‌্যাব-১০ এর সমন্বয়ে রাজধানী ঢাকার ডেমরা ও যাত্রাবাড়ী এলাকায় এবং মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার চর গুলগুলিয়া এলাকায় ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করে।

এসময় ভ্রাম্যমাণ আদালত মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার চর গুলগুলিয়ায় তালুকদার সোপ ইন্ডাস্ট্রিজকে লাইসেন্স ও বিএসটিআই অনুমোদন না থাকায় উক্ত প্রতিষ্ঠানের ০২ জনকে ৪০,০০০/- টাকা জরিমানা অনাদায়ে প্রত্যেককে ১০ (দশ) দিনের কারাদন্ডাদেশ প্রদান করেন এবং রাজধানী ঢাকার ডেমরা ও যাত্রাবাড়ী এলাকায় ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রয়ের দায়ে ০৫ টি কারখানাকে ৪,৫০,০০০/- টাকা জরিমানা করে। এছাড়া বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নির্দেশে উক্ত মোবাইল কোর্টে প্রায় ৮২ লক্ষ টাকার মালামাল জব্দ করা হয়। একইসাথে তালুকদার সোপ ইন্ডাস্ট্রিজকে সিলগালা করা হয়। 

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, এই অসাধু ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে দেশি-বিদেশী বিভিন্ন নামীদামী ব্রান্ডের মোড়ক ব্যবহার করে অনুমোদনহীন নকল-মানহীন ওয়াশিং পাউডার ও ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বাজারজাত করে আসছিল।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL