1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ধর্ষণের বিচারের দাবিতে ' টিম নারায়ণগঞ্জ ' সাইক্লিস্ট গ্রুপের র‍্যালী। - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

ধর্ষণের বিচারের দাবিতে ‘ টিম নারায়ণগঞ্জ ‘ সাইক্লিস্ট গ্রুপের র‍্যালী।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ১১৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

সারাদেশে সংঘটিত ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা বন্ধে এবং এর সঙ্গে জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে নারায়ণগঞ্জে সাইকেল র‍্যালি করেছে একদল তরুণ।

শুক্রবার (৯ অক্টোবর) সকালে চাষাড়ায় ‘টিম নারায়ণগঞ্জ’ সাইক্লিস্ট গ্রুপ ধর্ষকদের ফাঁসির দাবিতে এই সাইকেল র‍্যালি বের হয়।র‍্যালি শেষে চাষাড়া বিজয়স্তম্ভের সামনে সাইক্লিস্ট গ্রুপটি অবস্থান করে।

পরে সরকারি তোলারাম কলেজের শিক্ষার্থী ফারহানা মানিক মুনার সাথে সংহতি জানিয়ে সেখানে প্রায় ১ঘণ্টার মত শহীদ মিনারে অবস্থান নেয় সাইক্লিস্ট গ্রুপটি।অবস্থান কর্মসূচি পালনকালে ‘টিম নারায়ণগঞ্জ’ সাইক্লিস্ট গ্রুপের মেহরাব হোসেন প্রভাত বলেন, আজ দেশের কোথাও নারীরা নিরাপদ নেই।

দেশে প্রতিনিয়ত ধর্ষণ ও নির্যাতনের ঘটনা ঘটছে। আমরা চাই ধর্ষণের ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে ফাঁসি দেয়া হোক।

যাতে অন্য অপরাধীরা এ ধরণের অপরাধ করার আগে একবার হলেও চিন্তা করে। এসময় ‘ টিম নারায়ণগঞ্জ’ সাইক্লিস্ট গ্রুপের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, মেহরাব প্রভাত, আব্দুল আজিজ নাহাদ, রাসেল, মিজানুর, শুভ, অয়ন, ডালিম, ইয়াসিন, ফয়সাল, সাদিপ, রানা, তাফসির, হাসিব, রিদুল।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL