1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ধর্ষকদের বিচার না হলে কঠোর কর্মসূচী দেওয়া হবে-মাওঃ ফেরদৌস। - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

ধর্ষকদের বিচার না হলে কঠোর কর্মসূচী দেওয়া হবে-মাওঃ ফেরদৌস।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৩৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

মহানগর ওলামা পরিষদের সভাপতি মাওলানা ফেরদৌস উর রহমান বলেন স্বাধীনতার পর দেশের ইতিহাসে দেখা যাচ্ছে কোনো সরকার নারীদের জানমালের নিরাপত্তা দিতে পারেনি ।

সোমবার বিকেল ৫টায় নগরীর প্রেসক্লাবের সামনে সাম্প্রতিক গনধর্ষন নিযার্তনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে সভাপতির বক্তব্যে এ সব কথা বলেন।

তিনি আরও বলেন নোয়াখালী এখলাছপুরে নারী কে বিভ্রস্ব করে বর্বর নির্যাতন করা হলো অথচ অদ্য পর্যন্ত  নারায়নগন্জের নাসিক মেয়র, সাংসদ ও বিএনপি আওয়ামীলীগের পক্ষ থেকে  কোনো  প্রতিক্রিয়া দেখলাম না,ধর্ষকদের বিচার না হলে আগমীতে নারায়নগন্জে কঠোর কর্মসূচী দিয়ে রাজপথ রেলপথ নৌপথ বন্ধ করে দেওয়া হবে। এসময় আরও বক্তব্য রাখেন মহানগর ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা মোঃ হারুন উর রশিদ, মাওলানা মুফতি হান্নান প্রমূখ।

এর আগে বাদ আসর ডি আই টি মসজিদ চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল করে প্রেসক্লাবে এসে বক্তব্য ও দোয়ার মধ্যে দিয়ে কর্মসূচী সমাপ্তি করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL