1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দেশে ২৪ ঘণ্টায় করোনায় নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

দেশে ২৪ ঘণ্টায় করোনায় নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৩১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ২২ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন রোগী শনাক্ত হয়েছেন ১ হাজার ৫৪১ জন।


আজ শুক্রবার (১৮ সেপ্টেম্বর) স্বাস্থ্য অধিদপ্তরের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ জানানো হয়েছে। 


সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার সকাল ৮টা থেকে আজ শুক্রবার সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘণ্টায় সারা দেশে করোনা আক্রান্ত  ১ হাজার ৯২৩ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। 


আজকে পর্যন্ত দেশে করোনাভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা ৩ লাখ ৪৫ হাজার ৮০৫ জন হলো। আর মোট মৃতের সংখ্যা ৪ হাজার ৮৮১ জনে দাঁড়াল। একই সময়ে সুস্থ রোগীর মোট সংখ্যা বেড়ে ২ লাখ ৫২ হাজার ৩৩৫ জন হয়েছে।


অধিদপ্তর বলছে, গত ২৪ ঘণ্টায় সারা দেশে ৯৫টি ল্যাবে ১২ হাজার ৭৩০ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এ পর্যন্ত পরীক্ষা নমুনা পরীক্ষা হয়েছে ১৭ লাখ ৯৬ হাজার ৫০৯ টি। নমুনা পরীক্ষার বিবেচনায় গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ১২ দশমিক ১১ শতাংশ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL