1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করলেন পুলিশ সুপার - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করলেন পুলিশ সুপার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ৩৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

সনাতন হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারর্দীয় দুর্গা পূজা (২০২০) পূজা উপলক্ষে দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) মো: জায়েদুল আলম। 


রবিবার ( ২৫ অক্টোবর) সকালে চাষাড়া গোপাল জিউর বিগ্রহ মন্দিরে তিনি দুস্থদের মাঝে  বস্ত্র বিতরণ করেন। 


অনুষ্ঠানের আয়োজন করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখা। পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন পুলিশ সুপার। 


সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার জায়েদুল আলম । তিনি মন্দিরে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়টি জানান। নিরাপত্তার বিষয়ে খোজ খবর নেন এবং বিভিন্ন দিকনির্দেশনা দেন। 

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুজ্জামান, এছাড়াও অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL