1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দিনব্যাপী কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হয় আন্তর্জাতিক নারী দিবস। - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

দিনব্যাপী কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হয় আন্তর্জাতিক নারী দিবস।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ২৯ Time View

সকাল নারায়ণগঞ্জ:

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি (সিডব্লিওসিসিআই)’র উদ্যোগে প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট মনোয়ারা হাকিম আলীর তত্বাবধানে ৮ মার্চ হোটেল আগ্রবাদে দিনব্যাপী কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হয় আন্তর্জাতিক নারী দিবস।

উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট আবিদা মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উইম্যান কো-অপারেটিভ সোসাইটি লিঃ চেয়ারপার্সন ও বাংলাদেশ মহিলা সমিতি (বাওয়া), সভানেত্রী কামরুন মালেক।প্রধান অতিথি বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন। অনুষ্ঠান মালায় মাস্ক বিতরণের মধ্যদিয়ে বর্ণাঢ্য মাস্ক বিরতণ র‌্যালী, জাতীয় পতাকা উত্তোলন, আন্তর্জাতিক নারী দিবস ও উইম্যান চেম্বার

পতাকা উত্তোলন, কেক কাটা, মাস্ক প্যারেড ও প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের পুরস্কার প্রাদন, আন্তর্জাতিক নারী দিবসে ০৪টি ক্যাটাগরিতে সম্মাননা প্রদান, আন্তর্জাতিক মানের রান্না প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের মাঝে বিজয়ীদে পুরস্কার প্রদানসহ দিনব্যাপী পণ্য প্রদর্শন ও বিক্রয়ের আয়োজন করা হয়।

প্রধান অতিথি তার বক্তব্যে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট মনোয়ারা হাকিম আলীকে ধন্যবাদ জ্ঞাপন এবং আন্তর্জাতিক নারী দিবসের তাৎপর্য ব্যাখ্যা করে নারীদেরকে কোভিড-১৯ এর মত মহামারীকে জয় করে সামনে এগিয়ে যাওয়ার অনুরোধ করেন।অনুষ্ঠানে অন্যান্যের মাঝে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাবার বোর্ডের চেয়ারম্যান সৈয়দা সরওয়ার জাহান, বাংলাদেশ চা বোর্ডের জয়েন্ট সেক্রেটারী ড. নাজনীন কাউসার চৌধুরী, আগ্রাবাদ মহিলা কলেজ এর প্রাক্তন অধ্যক্ষ ড. আনোয়রা আলম, সিনিয়র সাংবাদিক ডেইজি মওদুদ, সাংবাদিক রুমানা শারমিন ও রিফাত মোস্তফা এবং সিডব্লিওসিসিআই এর সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট, ভাইস-প্রেসিডেন্ট, প্রাক্তন সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট, ভাইস-প্রেসিডেন্ট, পরিচালক মন্ডলী, সদস্যবৃন্দ ও চট্টগ্রাম অঞ্চলের নারী উদ্যোক্তারা।

 আন্তর্জাতিক মানের রান্না প্রতিযোগিতায় ১৭টি প্রতিষ্ঠান অংশগ্রহন করেন। পরিচালক রেবেকা নাসরিন এবং সঞ্চালনা করেন সিডব্লিওসিসিআই এর সদস্য সিতারা রহমান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL