1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দলমত নির্বিশেষে নারায়ণগঞ্জের সকলকে ডেকে আলোচনায় বসবো: শামীম ওসমান - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

দলমত নির্বিশেষে নারায়ণগঞ্জের সকলকে ডেকে আলোচনায় বসবো: শামীম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯
  • ৬৭ Time View
দলমত নির্বিশেষে নারায়ণগঞ্জের সকলকে ডেকে আলোচনায় বসবো: শামীম ওসমান
দলমত নির্বিশেষে নারায়ণগঞ্জের সকলকে ডেকে আলোচনায় বসবো: শামীম ওসমান (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জ: ‘হাতে সময় খুব কম।আমাদের কিছু ভালো কাজ করা দরকার। দলমত নির্বিশেষে নারায়ণগঞ্জের সকলকে ডেকে আলোচনায় বসবো। আইনশৃঙ্খলা, যানজট, খেলার মাঠসহ বিভিন্ন সমস্যা হবে আলোচনার বিষয়। আমরা যদি যৌথভাবে এগিয়ে যাই তাহলে এই নারায়ণগঞ্জটা সুন্দর হবে।’

মঙ্গলবার (৩ ডিসেম্বর) বিকেলে ফতুল্লার ইসদাইরে ওসমানী পৌর স্টেডিয়ামে জেলা প্রশাসক গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  এসব কথা বলেন নারায়ণগঞ্জ -৪ আসন সাংসদ একেএম শামীম ওসমান।

দলমত নির্বিশেষে নারায়ণগঞ্জের সকলকে ডেকে আলোচনায় বসবো: শামীম ওসমান (ছবি সকাল নারায়ানগঞ্জ)

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে এসময় অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু তাৎপর্যপূর্ণ বক্তব্য রাখেন।

নেপালে চলমান এসএ গেমসে বাংলাদেশী প্রতিযোগীদের পদক বিজয় প্রসঙ্গে শামীম ওসমান আরও বলেন, ‘নারায়ণগঞ্জে যেসব সুযোগ সুবিধা পাওয়া উচিত আমরা তা থেকে বঞ্চিত। এত কম সুযোগ সুবিধার মাঝেও সাব গেমসে আমরা ভারতকে ছপিয়ে ২২টা পদক ছিনিয়ে এনেছি। এ ধারাবাহিকতাকে রক্ষা করে আমাদের লাল ও সবুজ পতাকা সারা পৃথিবীতে মাথা উচু করে দাড় করাতে হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মো. মনিরুল ইসলাম, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মো. জাহেদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মাসুম বিল্লাহ, রেহেনা আক্তার, সেলিম রেজা প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL