1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
তিন ফসলি জমি ভরাট করার প্রতিবাদে ভূমিদুস্যদের বিরুদ্ধে মামববন্ধন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

তিন ফসলি জমি ভরাট করার প্রতিবাদে ভূমিদুস্যদের বিরুদ্ধে মামববন্ধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ৩৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

হাইকোর্টের নির্দেশনা অমান্য করে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া, ভোলাব, দাউদপুর ও রূপগঞ্জ ইউনিয়নের তিন ফসলি জমি ভরাট করার প্রতিবাদে ভূমিদুস্যদের বিরুদ্ধে মামববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 


শনিবার (২৮ নভেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে রূপগঞ্জ ভূমিদুস্য প্রতিরোধ আন্দোলনের ব্যানারে এই কর্মসূচি পালিত হয়। 


এসময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অমান্য করে রূপগঞ্জে কৃষকদের জমি ভরাট করা হচ্ছে। তারা হাইকোর্টের নির্দেশনা মানছে না। এই ব্যাপারে আমরা প্রধামন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি। যেন কৃষকরা তাদের ভিটে বাড়ি ফেরত পান। সেই সাথে রূপগঞ্জের কৃষকদের জমি রক্ষা আন্দোলনের অন্যতম প্রধান অগ্রনায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের বিরুদ্ধে নানা অপপ্রচারে লিপ্ত হওয়ার তীব্র ও প্রতিবাদ জানাই।
উক্ত মানববন্ধনে প্রধান অতিথি হি

সেবে উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী। মানববন্ধনে বক্তব্য রাখেন নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না, বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের (বাসদ) কেন্দ্রীয় কমিটির সদস্য শ্রমিক নেতা রাজেকুজ্জামান রতন, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কালী জোনায়েদ সাকি ও রূপগঞ্জের কৃষকদের জমি রক্ষা আন্দোলনের অন্যতম প্রধান অগ্রনায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL