1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
তল্লা মসজিদে বিস্ফোরণের ঘটনায় হতাহতদের ক্ষতিপূরণ আদায়ের দাবীতে বিক্ষোভ মিছিল - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

তল্লা মসজিদে বিস্ফোরণের ঘটনায় হতাহতদের ক্ষতিপূরণ আদায়ের দাবীতে বিক্ষোভ মিছিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ


স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লায় বায়তুল সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনা ঘটে। তল্লা মসজিদে তিতাস গ্যাসের পাইপ লিকেজের ফলে এই দুর্ঘটনা সংগঠিত হয়। এই ঘটনায় হতাহত পরিবারের পরিবারের ক্ষতিপূরণ আদায় ও জড়িতদের শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর।


শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে এই বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।


উক্ত বিক্ষোভ সমাবেশ ও মিছিলের সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা সভাপতি আনোয়ার হোসাইন জিহাদী। জেলা ও মহানগরের সেক্রেটারি মাওলানা শাহ আলম কাঁচপুরী ও সুলতান মাহমুদের সঞ্চালনায় বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এনসিসি’র সাবেক মেয়র প্রার্থী মুফতী মাসুম বিল্লাহ ও ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি মুহাম্মদ নুর হোসেন। 


আরও উপস্থিত ছিলেন, ইসলামী শ্রমিক আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি শেখ হাসান আলী, ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর ও জেলার সভাপতি গিয়াসউদ্দিন মুহাম্মদ খালিদ ও মাওলানা শফিকুল ইসলাম, ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের সভাপতি মুহাম্মদ শিব্বির আহমেদ ও এম. শফিকুল ইসলামসহ আরও অনেকেই।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL